কুমিল্লায় নারী উদ্যোক্তাকে জিম্মি করে ধর্ষণ, আদালতে মামলা

কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতিতে বাসায় ঢুকে অস্ত্র দেখিয়ে জিম্মি করে এক নারী উদ্যোক্তাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভূক্তভূগি নারী বাদী হয়ে কুমিল্লা আদালতে মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণে জানা যায়, গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়া থানার শ্রীরামকান্দি গ্রামের ওই নারী অনলাইনে হেজাব, বোরকা, থ্রীপিছ, ওড়না বিক্রির ব্যবসা করে আসছে। গত ৬ মাস ধরে সে কুমিল্লার বুড়িচং উপজেলার ঘোষনগর এলাকার জোবেদা মঞ্জিল নামক একটি বাড়ীতে সাড়ে ৩ বছরের একটি কন্যা সন্তান নিয়ে ভাড়া থাকতো।

অনলাইনে ব্যবসা করার সুবাদে ওই নারীর সঙ্গে ঘোষনগর এলাকার গোলাম মোস্তফার ছেলে মো. কামরুল হাসানের সঙ্গে পরিচয় হয়। কামরুল ওই নারীর কাছ থেকে বিভিন্ন সময় মালামাল ক্রয় করতো। কিছুদিন আগ থেকে কামরুল ওই নারীকে বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে আসছিলো। এতে ওই নারী রাজী না হওয়ায়, তাকে দেখে নেয়ার হুমকি দেয়।

গত ৪ অক্টোবর রাতে কামরুল ওই নারীর ঘরে প্রবেশ করে অস্ত্রের দেখিয়ে জোরপূর্বক ধর্ষন করে। এ সময় ওই নারীকে বেঁধে রেখে তার ঘরে থাকা ২ লাখ ১৯ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পরে ওই নারী ও তার শিশুর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে।

এ ঘটনায় ওই নারী বুড়িচং থানায় মামলা দায়ের করতে ব্যার্থ হয়ে পরে কুমিল্লা আদালতে মামলা দায়ের করেন। আদালত বিষয়টি আমলে নিয়ে ঘটনার তদন্ত করার জন্য পিবিআইকে নির্দেশনা দিয়েছেন বলে ওই নারী জানান।

আরো পড়ুন