‘কুমিল্লার ইতিহাসে বিএনপি’র স্মরণকালের বড় সমাবেশ হবে’

দেশ জাতির চরম ক্রান্তিলগ্নে গণতন্ত্র পুনরুদ্ধার ও ভোটাধিকার প্রতিষ্ঠার বৃহত্তর স্বার্থে বিএনপি’র কুমিল্লা বিভাগীয় গণসমাবেশ কুমিল্লার ইতিহাসে স্মরণকালের বড় সমাবেশে পরিণত হবে।

কুমিল্লার সমাবেশকে ঘিরে নানামুখী ষড়যন্ত্র শুরু হয়েছে। এ ব্যাপারে দলীয় নেতাকর্মীদের পাশাপাশি কুমিল্লাবাসীকে সজাগ দৃষ্টি রাখতে হবে। সকল ষড়যন্ত্র নস্যাৎ করে ২৬শে নভেম্বরের সমাবেশ সফল করতে হবে। শনিবার বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য আলহাজ মনিরুল হক চৌধুরী কুমিল্লা বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষ্যে লিফলেট বিতরণকালে এসব কথা বলেন।

মনিরুল হক চৌধুরীর নেতৃত্বে কুমিল্লা সদর দক্ষিণ সিটির ৯ ওয়ার্ডের উনাইশার, কাজীপাড়া, দিশাবন্দ, লক্ষ্মীনগর, ইপিজেড, আশরাফপুর, চৌয়ারাসহ এই ৯ ওয়ার্ডে সমাবেশ সফল করতে লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণের সময় মনিরুল হক চৌধুরী আরও বলেন, সমাবেশ সফল করতে বিএনপি’র নেতাকর্মীরা যার যার অবস্থান থেকে কাজ করে যাচ্ছেন। আর সাধারণ মানুষ আমাদের আহ্বানে ব্যাপক সাড়া দিচ্ছে। এই জুলুমবাজ সরকারের বিরুদ্ধে দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ। সকল ভয়ভীতি উপেক্ষা করে আমাদের সমাবেশে আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে সকল শ্রেণি-পেশার মানুষ ঐক্যবদ্ধ হবেই হবে ইনশাআল্লাহ্‌।

আরো পড়ুন