কুমিল্লায় বিয়ের গোসলে পুকুরে নেমে প্রাণ গেল বরের

কুমিল্লায় বিয়ের গোসলে পুকুরে নেমে রাজু আহমেদ (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল রোববার (১২ ফেব্রুয়ারি) কুমিল্লার হোমনা উপজেলার বড় ঘাড়ামারা গ্রামে এ ঘটনা ঘটে। রাজু আহমেদ ওই এলাকার মৃত আলী মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাজু পেশায় একজন সিএনজিচালক। গতকাল রোববার পার্শ্ববর্তী শ্রীপুর গ্রামের এক কনের সঙ্গে তার বিয়ের দিন নির্ধারণ করা হয়। ওই দিন বিয়ের জন্য যাত্রা শুরুর আগে গোসল করতে পুকুরে নামেন রাজু। কিন্তু গোসল করতে নেমে আর ফেরেননি তিনি। পরে পুকুরে মরদেহ ভেসে ওঠলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাজুর ভাই বিল্লাল হোসেন ঢাকা পোস্টকে বলেন, রোববার ছিল তার বিয়ে এবং এ দিনই তিনি ঢাকা থেকে বিয়ের সমস্ত বাজার করে বাড়িতে নিয়ে আসেন। বিকেলে বরযাত্রী যাওয়ার জন্য সব মেহমানরা বাড়িতে এসে উপস্থিত হন। এ সময় সাঁতার না জানা রাজু ভাই পুকুরে গোসল করতে গিয়ে ডুবে যান। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে পুলিশ এসে মরদেহ থানায় নিয়ে যায়।

হোমনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, হাসপাতাল থেকে চিকিৎসক রিপোর্ট দিয়েছেন পানিতে ডুবে রাজুর মৃত্যু হয়েছে। তার পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের জন্য স্বজনদের জিম্মায় দিয়ে দেওয়া হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

আরো পড়ুন