রশিদ খানের সঙ্গে সেহরিতে হার্দিক পাণ্ডিয়া

আইপিএলের নতুন দল হিসেবে প্রথম মৌসুমেই সবচেয়ে বড় চমক উপহার দিয়েছে গুজরাট টাইটান্স। প্রথমবার খেলতে এসেই চ্যাম্পিয়ন হয়েছিল হার্দিক পাণ্ডিয়ার নেতৃত্বাধীন দলটি। গত বছরটা যেখানে শেষ করেছিল, এবার ঠিক সেখান থেকেই শুরু করল গুজরাট। চলতি আসরে টানা দুই জয় তুলে নিয়েছে। প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসকে হারানোর পর দ্বিতীয় ম্যাচে হারিয়েছে দিল্লি ক্যাপিটালসকে।

দিল্লির বিরুদ্ধে ম্যাচ চলেছে মঙ্গলবার মধ্যরাত পর্যন্ত। এরপর টাইটান্সের অন্যতম সেরা তারকা রশিদ খান ও নুর আহমেদরা বিশ্রাম নিয়েছেন কিনা জানা নেই। রশিদ একজন ধর্মপ্রাণ মুসলিম। পবিত্র রমজান মাসে রোজা রাখছেন তিনি। ভোররাতে সেহরি খেতেও দেখা গেছে তাকে।

এরই মধ্যে সেহরিতে যোগ দেওয়ার জন্য রশিদ আমন্ত্রণ জানিয়ে ছিলেন দলের ক্যাপ্টেন হার্দিককে। রশিদ-নুরদের ডাকে হার্দিক এসেছিলেন সেহরিতে যোগ দিতে।

রশিদ নিজের ইনস্টাগ্রামে হার্দিক ও আফগান সতীর্থ নুরের সঙ্গে হাসি মুখে একটি সেলফি আপলোড করেছেন। ক্যাপশনে রশিদ লিখেছেন যে, অধিনায়ক তাদের সঙ্গে সেহরিতে যোগ দিয়েছেন। যার জন্য রশিদ আন্তরিকভাবে ধন্যবাদ জানিয়েছেন হার্দিককে। ধর্মীয় সম্প্রীতির এই ছবিটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

আরো পড়ুন