কুমিল্লা সদরে ভোটের চ্যালেঞ্জ নিতে চান এমপি সীমা

আগামী জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা সদর আসন থেকে নৌকা প্রতীকের জন্য আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন বলে জানিয়েছেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আঞ্জুম সুলতানা সীমা।

শনিবার ১৫ এপ্রিল কুমিল্লার মর্ডান কমিউনিটি সেন্টার প্রাঙ্গণে প্রয়াত বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ আফজল খান এডভোকেট এবং তার পুত্র প্রয়াত মাসুদ পারভেজ খান ইমরানের স্মরণে ইফতার ও দোয়া অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি এ কথা বলেন।

এমপি সীমা বলেন, আপনারা জানেন আগামী সংসদ নির্বাচনে অংশগ্রহণের আকাঙ্খা ছিলো ইমরান খানের। সে নির্বাচনে প্রার্থীতার ঘোষণাও দিয়েছিলো। আপনারা যদি পাশে থাকেন তাহলে আমি ইমরানের স্বপ্ন পূরণ করতে চাই। আমি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে দেখা করেছি। তিনি বলেছেন তুমি কাজ করে যাও। বাকিটা পরিবেশ পরিস্থিতির উপর নির্ভর করবে।

অধ্যক্ষ আফজল খান ফাউন্ডেশন আয়োজিত এ ইফতার মাহফিলে কুমিল্লা জেলা পরিষদের সাবেক প্রশাসক আলহাজ্ব মোঃ ওমর ফারুক, কুমিল্লা মেডিক্যাল কলেজের সাবেক অধ্যক্ষ ডা. মোসলেহ উদ্দিন আহমেদ, আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলাম শিকদার, জিএস জাকির হোসেন, মনির হোসেন ঝান্টু, শাহীনুল ইসলাম শাহীন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব এডভোকেট সহিদুল হক স্বপন, আফজল খান ফাউন্ডেশনের সদস্য সাংবাদিক আবুল কাশেম হৃদয়, প্রয়াত আফজল খানের পুত্র ডা. আজম খান নোমান, আরমান খানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন