মসজিদে ইতেকাফ অবস্থায় মারা গেলেন মুসল্লি

এবার নারায়ণগঞ্জে রূপগঞ্জে মসজিদে ইতেকাফ অবস্থায় জালাল উদ্দিন (৭০) নামের এক ঝালমুড়ি বিক্রেতার মৃত্যু হয়েছে। গতকাল বুধবার ১৯ এপ্রিল সকাল ৯টার দিকে উপজেলার তারাব পৌর এলাকার মৈকলি কেন্দ্রীয় জামে মসজিদে এ ঘটনা ঘটে। জালাল উদ্দিনের বাড়ি কিশোরগঞ্জের নান্দাইল থানার বাছোদি গ্রামে। তিনি সপরিবারে রূপগঞ্জের মৈকলি এলাকার সাদেক ভূঁইয়ার বাড়িতে ভাড়ায় থাকতেন। পেশায় তিনি একজন ঝালমুড়ি বিক্রেতা ছিলেন।

এদিকে স্থানীয় সূত্রে জানা যায়, ২০ রমজানে অন্যদের সঙ্গে মৈকলি কেন্দ্রীয় জামে মসজিদে ইতেকাফে বসেন জালাল উদ্দিন। বুধবার ফজরের নামাজের পর যথারীতি ঘুমিয়ে পড়েন। সকাল ৯টার দিকে ঘুম থেকে উঠে অসুস্থবোধ করেন। পরে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

এ বিষয়ে মৈকলি কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা আবুল কালাম আইয়ুবী বলেন, ‘উনি ও উনার মেয়ে কোরআন খতম করেছেন। এজন্য ফজরের নামাজের পর আমার কাছে দোয়া চান। নামাজ শেষে আমি রুমে চলে যাই। সকাল ৯টার দিকে ঘুম থেকে উঠে হঠাৎ অসুস্থ হয়ে তিনি মারা যান।’

এদিকে মসজিদ কমিটির সেক্রেটারি হালিম ভূঁইয়া বলেন, দুপুরে জানাজা শেষে মরদেহ পরিবারের মাধ্যমে কিশোরগঞ্জে তার গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে তাকে দাফন করার কথা রয়েছে।

আরো পড়ুন