গাড়ি থামিয়ে পদ্মা সেতুতে ছবি তুলে তোপের মুখে বুবলী

পদ্মা সেতুতে গাড়ি থামিয়ে সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে তোপের মুখে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। ঈদে তাঁর ‘লিডার আমিই বাংলাদেশ’ শিরোনামের একটি সিনেমা মুক্তি পেয়েছে। বেশ আলোচনায় তাঁর এই সিনেমা। শনিবার (২৯ এপ্রিল) দুপুর ২টার দিকে ভেরিফায়েড ফেসবুক পেজে নিজের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন বুবলী।

অভিনেত্রীর পোস্টে দেখা যায়, কালো পোশাকে পদ্মা সেতুর রেলিং ধরে পোজ দিয়েছেন তিনি। পাশেই দাঁড় করানো রয়েছে তার কালো একটি প্রাইভেটকার। ক্যাপশনে জুড়ে দিয়েছেন ভালোবাসার ইমো। দুই ঘন্টার ব্যবধানে ৫৭ হাজারের বেশি রিঅ্যাক্ট পড়েছে ছবিগুলোতে। মন্তব্য পড়েছে সাড়ে ৪ হাজারেরও বেশি। পদ্মা সেতুতে দাঁড়িয়ে তোলা ছবি সোশ্যাল মিডিয়ার পোস্ট করে নেটিজেনদের তোপের মুখে পড়েছেন এই নায়িকা।

সরকারি নির্দেশনা মতে পদ্মা সেতুতে দাঁড়িয়ে ছবি তোলা নিষেধ। সেই নির্দেশনা উপেক্ষা করে বুবলী পদ্মা সেতুতে গাড়ি দাঁড় করিয়ে ছবি তুলেন। এতেই ক্ষিপ্ত হয়েছেন নেটিজেনরা। নেটিজেনদের একাংশ বেশ পছন্দ করেছন ছবিগুলো। তবে অনেকেই করেছেন বিরূপ মন্তব্য। মাহফুল হোসেন নামের এক নেটিজেন লিখেছেন, প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি। নিয়ম ভঙ্গ করার জন্য উনাকে আইনের আওতায় আনা হোক।

সাফিনুর নামের অপর নেটিজেন লিখেছেন, এদের জরিমানা হয়না? মোঃ ফাহাদ আল আব্দুল্লাহ লিখেছেন, এখন পুলিশ দেখে না। সাধারণ মানুষ গাড়ি থামালে তো দৌড়ানি দেয়। এমন অসংখ্য মন্তব্য করেছেন নেটিজেনরা। পদ্মা সেতু পাড়ি দেয়ার সময় সেতুর ওপরে কোনো যানবাহন থামানো যাবে না এবং গাড়ি থেকে নেমে ছবি তোলা বা হাঁটাহাঁটি করা যাবে না; এমন বেশ কিছু নিয়ম করে গতবছর ২৩ জুন গণবিজ্ঞপ্তি প্রকাশ করে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ।

আরো পড়ুন