কুমিল্লায় যুবলীগ নেতাকে হত্যায় ব্যবহৃত গাড়ি-বোরকা ও জুতা উদ্ধার

কুমিল্লায় যুবলীগ নেতা জামাল হোসেনকে গুলি করে খুনের ঘটনায় জড়িত আরও দুজনকে গ্রেপ্তার ও হত্যায় আসামিদের ব্যবহৃত গাড়ি, জুতা ও বোরকা উদ্ধার করা হয়েছে। এ নিয়ে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৮ মে) দুপুরে কুমিল্লা জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আবদুল মান্নান এ তথ্য নিশ্চিত করেছন। রোববার (৭ মে) এজাহার নামীয় তিন আসামি মো. ইসমাইল, সোহেল শিকদার ও শাহ আলমকে গ্রেপ্তার করে পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব। তবে আসামিদের ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, আসামিদের বহন করা গাড়িচালক তিতাস উপজেলার লালপুর গ্রামের সুমন, একই উপজেলার জিয়ারকান্দি গ্রামের মো. রবি ও শাহপরান।

পুলিশ সুপার আবদুল মান্নান জানান, ‘গ্রেপ্তারকৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। পুলিশের হাতে গ্রেপ্তার তিনজন হত্যাকাণ্ডে সরাসরি জড়িতদের পরিবহন, ভিকটিমের তথ্য দেওয়া এবং আসামিদের পালিয়ে যেতে সহায়তা করেছে।’

উল্লেখ্য, গত ৩০ এপ্রিল রাত সোয়া ৮টার দিকে জামাল এশার নামাজ পড়তে গৌরীপুর পশ্চিম বাজার বায়তুন নূর জামে মসজিদের দিকে যাচ্ছিল। এ সময় বোরকা পরিহিত তিন দুর্বৃত্ত মসজিদ গলিতেই তাকে এলোপাতাড়ি একাধিক গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন