বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে দেশে নৈরাজ্য হবে: আইনমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া বাংলাদেশের ভবিষ্যত অন্ধকার বলে উল্লেখ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। আজ শুক্রবার ২১ জুলাই তিনি বলেছেন, বিএনপি-জামায়াত আবার ক্ষমতায় এলে বাংলাদেশ নৈরাজ্যের দেশে পরিণত হবে। ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলার খাড়েরা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন আইনমন্ত্রী।

এদিকে বিএনপি-জামায়াত বাংলাদেশের ভালো চায় না উল্লেখ করে আনিসুল হক বলেন, ইতিহাস বলে তারা জাতির পিতাকে হত্যা করেছে। হত্যার বিচার যাতে না হয় সেজন্য আইন করেছে। শুধু তাই নয়, হত্যাকারীদের চাকরি দেওয়াসহ বিভিন্ন রাজনৈতিক সুবিধা দিয়েছে। এখন তাদের সঙ্গে রাজনীতি করতে হলে শক্ত হাতে করতে হবে। তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে তাদের ষড়যন্ত্রকে প্রতিহত করতে হবে।

এ সময় তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত চেষ্টা করছে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র করতে। তারা শেখ হাসিনাকে হত্যা করতে চেষ্টা করছে। তারা নির্বাচন করতে চায় না। তারা চায় পেছনের দরজা দিয়ে আবার কেউ তাদের ক্ষমতায় বসিয়ে দিয়ে যাক। মন্ত্রী বলেন, তত্ত্বাবধায়ক সরকার আর আসবে না, বর্তমান সরকারের অধীনেই নির্বাচন কমিশন আগামী নির্বাচন আয়োজন করবে।

এদিকে সভায় খাড়েরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবু আব্দুল্লাহ ভুইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভুইয়া জীবন, পৌর মেয়র এম.জি হাক্কানী, খাড়েরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনিরসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন