শোক দিবসের আলোচনায় অর্থমন্ত্রীর জন্য ভোট চাইলেন নাঙ্গলকোট থানার ওসি

কুমিল্লায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামালের জন্য ভোট চেয়েছেন নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুক হোসেন।

মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে নাঙ্গলকোট উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য দেওয়ার সময় তিনি কুমিল্লা-১০ (সদর দক্ষিণ, লালমাই, নাঙ্গলকোট) আসনের সংসদ সদস্য ও অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামালের জন্য ভোট কামনা করেন।

ওসির ওই বক্তব্যের ২৯ সেকেন্ডের একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে ওসি ফারুক হোসেনকে বলতে শোনা যায়, ‘নাঙ্গলকোট উপজেলার মানুষ গণহারে, গণমানুষের মতো করে উনাকে আবার নির্বাচিত করবেন। এটা আমার মনের দিক থেকে আপনাদের প্রতি মিনতি। বিকজ আসলে মাননীয় অর্থমন্ত্রী মহোদয় এতো বেশি নাঙ্গলকোটে উন্নয়ন করেছেন, আমি যদি পূর্বের ইতিহাস শুনি নাঙ্গলকোটে অনেক জায়গায় রাস্তাঘাটও ছিল না, বিদ্যুৎ ছিল না। উনি যখন আসলেন, আপনাদের মন জয় করলেন এবং আপনাদের উন্নয়নের শিখরে পৌঁছে দিলেন এবং আপনাদের জন্যই করেছেন।’

জানা গেছে, মঙ্গলবার দুপুরে নাঙ্গলকোট উপজেলা সম্মেলন কক্ষে জাতীয় শোক দিবসের আলোচনা সভার আয়োজন করে নাঙ্গলকোট উপজেলা প্রশাসন। এতে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুদ্দিন কালু, নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান মেহবুব, উপজেলা কৃষি কর্মকর্তা নজরুল, নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুক হোসেন।

এদিকে ভাইরাল হওয়া ওই বক্তব্যের বিষয়ে জানতে চাইলে ওসি ফারুক হোসেন জানান, এ বিষয়ে তার কোনো বক্তব্য নেই।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) খন্দকার আশফাকুজ্জামান বলেন, ভিডিওটি আমি এখনো দেখিনি। দেখলে হয়তো মন্তব্য করতে পারতাম। তবে খোঁজ নিয়ে বিষয়টি জানবো।

সূত্রঃ ঢাকা পোস্ট

আরো পড়ুন