ভেঙে গেল রাফসান-এশার সংসার

চিকিৎসক সানিয়া এশাকে বিয়ে করেছিলেন উপস্থাপক রাফসান সাবাব। কিন্তু তিন বছরের মাথায় ভেঙে গেল সেই সংসার। বৃহস্পতিবার রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে নিজের বিবাহবিচ্ছেদের খবর জানিয়েছেন রাফসান নিজেই। রাফসান জানান, সানিয়া এশার সঙ্গের ৩ বছরের দাম্পত্যের ইতি টেনেছেন তিনি।

রাফসান লিখেছেন, ‘ভারাক্রান্ত হৃদয়ে ঘোষণা করতে হচ্ছে, এশার সঙ্গে আমার সম্পর্কের ইতি টানতে হয়েছে। বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেয়াটা খুব সহজ ছিল না, কিন্তু অনেক চিন্তাভাবনার পরে দুজনের আলাদা হয়ে যাওয়াটাই আমার কাছে সেরা উপায় বলে মনে হয়েছে। আমাদের একসঙ্গে তিন বছরের পথ চলা এবং আমি চাই শেষটা সম্মানজনকভাবেই হোক।’

তিনি আরও লেখেন, ‘আপনারা যদি এই বিষয়ে আমাদের গোপনীয়তাকে সম্মান করেন এবং আপনাদের শুভকামনায় রাখেন তাহলে কৃতজ্ঞ থাকব।’

২০২০ সালের অক্টোবরে চিকিৎসক সানিয়া এশার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন রাফসান। আয়মান সাদিকের সহযোগিতায় ২০১৭ সালে যাত্রা শুরু করেন ‘টেন মিনিটস স্কুল শো’র। কনটেন্ট ক্রিয়েটর হিসেবে পরিচিতি পেতে শুরু করেন। এরপরে রাফসান লঞ্চ করেন ‘হ্যাশ ট্যাগ’ নামের আরেকটি শো। সেটিও দর্শকপ্রিয় হয়। দেশের বর্তমান সময়ের বেশ পরিচিত উপস্থাপকদের একজন রাফসান। আইবিএর শেষ বর্ষে থাকা অবস্থায় টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিকের সঙ্গে তার কাজ করেন। ‘হ্যাশ ট্যাগ’ নামের আরেকটি শো উপস্থাপনা করতেন তিনি। সবশেষে তিনি ইউটিউব শো ‘হোয়াট অ্যা শো’ উপস্থাপনা করে আসছেন।

আরো পড়ুন