টিকটক করা নিয়ে স্বামীর সঙ্গে বিরোধ, রিনাকে দিতে হলো প্রাণ

টিকটক করা নিয়ে স্বামীর সঙ্গে বিরোধের কারনেই কি রিনাকে দিতে হলো প্রাণ ? নিহত রিনা আক্তার ছিলেন হাবিবুর রহমানের দ্বিতীয় স্ত্রী। রিনা আক্তার টিকটক নিয়ে ব্যস্ত থাকতেন। এতে বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে তার বিরোধ এবং ঝগড়াঝাটি চলতো। যার জের ধরে বিয়ের ১ মাসের মাথায় রাগ করে স্বামীর বাড়ি থেকে ঢাকা চলে যান রিনা আক্তার। তবে সেই রাগ ভেঙে আবার ফিরেও আসেন। কিন্তু ফের নতুন করে ঝগড়াঝাটি হলে শেষ পর্যন্ত হত্যাকাণ্ডের শিকার হন তিনি।

জানা যায়, শুক্রবার (১৭ নভেম্বর) রাতে শাহরাস্তি উপজেলার টামটা উত্তর ইউনিয়নের সুরসই গ্রামে স্বামী হাবিবুর রহমানের এলোপাতাড়ি ছুরিকাঘাতের শিকার হন স্ত্রী রিনা আক্তার (২৫)। এতে মারাত্মকভাবে জখম হলে প্রথমে রিনাকে এলাকার একটি ক্লিনিকে এবং পরে অবস্থার অবনতি হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে নেয়ার পর জরুরি বিভাগের চিকিৎসক রিনা আক্তারকে মৃত ঘোষণা করেন।

নিহত রিনা আক্তারের বাবা বিল্লাল হোসেন জানান, মাত্র দুই মাস আগে তার মেয়ের বিয়ে হয়। তবে বিয়ের পর থেকেই নানা বিষয় নিয়ে স্বামী হাবিবুর রহমানের সঙ্গে রিনার বিরোধ শুরু হয়। এরমধ্যে গত ১৭ অক্টোবর তার মেয়ে রাগ করে স্বামীর বাড়ি থেকে ঢাকায় চলে যায়। মাত্র তিনদিন আগে তার মেয়ে আবার ফিরেও আসে স্বামীর বাড়িতে।

তিনি আরও জানান, মেয়ে ফিরে আসার পর আবারও হাবিবুরের সঙ্গে তার ঝগড়া হয়। আর এরই জের ধরে এলোপাতাড়ি ছুরিকাঘাতে রিনাকে হত্যা করে হাবিবুর।

এদিকে, মেয়ে হত্যার অভিযোগ এনে জামাতা হাবিবুরসহ পাঁচজনকে আসামি করে শাহরাস্তি থানায় একটি হত্যা মামলা করেছেন বাবা বিল্লাল হোসেন। তবে পুলিশ এখন পর্যন্ত মূল আসামিসহ কাউকে গ্রেফতার করতে পারেনি।

আরো পড়ুন