সাকিবের বাড়ির সামনে ‘পুলিশি পাহারা’

বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসানের মাগুরা শহরের কেশব মোড়স্থ বাড়ির সামনে ‘পুলিশি পাহারা’ দিতে দেখা গেছে। শনিবার (২৫ নভেম্বর) সন্ধ্যার পর এমন দৃশ্য দেখা যায় বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

স্থানীয়রা বলছেন, পুলিশের কয়েকজন কর্মকর্তাকে সাকিবের বাড়ির সামনে দেখেছেন তারা। তবে রাত ৯টার পর তার বাসার সামনে থেকে ‘পুলিশি পাহারা’ উঠিয়ে নেয়া হয়েছে।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থিতার জন্য সাকিব আল হাসান মাগুরার দুইটি আসনসহ মোট তিনটি আসনে মনোনয়নপত্র কিনেছেন। তবে মাগুরার কোনো আসনে সাকিব আল হাসান মনোনয়ন পাচ্ছেন, এমন খবর চাউর হওয়ায় ব্যাপক আলোচনা সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে সাকিব আল হাসানের বাবা মাশরুর রেজা কুটিল বলেন, সন্ধ্যা থেকে বাড়ির সামনে পুলিশ পাহারা দিতে দেখেছি। কিন্তু কেন পুলিশ পাহারা তা আমি জানি না। মাগুরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুণ্ডু জানান, সাকিব আল হাসানের বাড়িতে পুলিশ মোতায়েন করা হয়েছে কিনা তা আমার জানা নেই।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কলিমুল্লাহ জানান, কোনো নির্দিষ্ট কারণে কারও বাড়িতে পুলিশ মোতায়েন করা হয়নি। কারো বাড়ির সামনে পুলিশ দেখা গেলে তা নিয়মিত টহল ছাড়া আর কিছু নয়।

উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী লীগ থেকে কারা মনোনয়ন পাচ্ছেন, তা রোববার (২৬ নভেম্বর) জানানো হবে।

আরো পড়ুন