লন্ডনে বরুড়া উপজেলাবাসী ইউকের নতুন কমিটি গঠন অনুষ্ঠিত

যুক্তরাজ্যে বসবাসরত কুমিল্লা জেলার, বরুড়া উপজেলাবাসীর একমাত্র সামাজিক সংগঠন বরুড়া উপজেলা বাসী ইউকের ২০২৪-২০২৫ সালের জন্য নতুন কমিটির নাম ঘোষনা করা হয়।

বিশিষ্ট ব্যবসায়ী মো: সেলিম মিয়াকে সভাপতি ও ইঞ্জিনিয়ার রাজীব হাসানকে সাধারণ সম্পাদক এবং মাহমুদ চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক হিসেবে ঘোষনা করা হয়েছে ।

বুধবার পুর্ব লন্ডনের স্ট্রাটফোর্ডের দ্যা গ্রান্ডে রেস্টুরেন্টে নতুন কমিটি গঠনের লক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে । কমিউনিটি ব্যাক্তিত্ব মো: আব্দুল লতিফ শফিকের সভাপতিত্বে ও বিশিষ্ট সমাজ সেবক দিদারুল আলম মজুমদারের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন , মো: মিজানুর রহমান, মো: সাদেক হোসেন, সাইফুল ইসলাম, মো: হেদায়েত ইসলাম , আব্দুল আউয়াল মিলন, আবুল কাশেম, আবু তাহের সহ অন্যান্য অতিথি বৃন্দ ।

এসময় সংগঠনের সন্মানিত উপদেষ্টা পরিষদের সদস্য এবং উপস্থিতি বরুড়াবাসীদের প্রস্তাবের ভিত্তিতে কমিটির নাম ঘোষনা করা হয়েছে । গত কমিটির মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর স্বেচ্ছায় কোন প্রার্থী না থাকায় , উপস্থিতিদের প্রস্তাবনায় এই কমিটি গঠন করা হয় । এসময় উপদেষ্টা পরিষদের সদস্যরা জানান শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে ।

অনুষ্ঠানে বক্তরা , প্রবাসের মাটিতে নিজেদের ভিতর ভাতৃত্ববোধ সম্পর্ক বৃদ্ধিতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান । এছাড়া বিলেতের বেড়ে উঠা তরুন প্রজন্মকে ইসলামের পথে সঠিক ভাবে পরিচালনার জন্য অভিভাবকের প্রতি সুনজর দেয়ার জন্য পরামর্শ দেয়া হয় ।

এছাড়া আরো বক্তব্য রাখেন, মো: আলমগীর হোসেন , ইমদাদুল হক, মো: খোকন, মিজানুর রহমান, নজরুল ইসলাম শামীম সহ আরো অনেকে ।

আরো পড়ুন