হাতকড়া পরা অবস্থায় মায়ের জানাজায় ছাত্রদল নেতা

হবিগঞ্জের বাহুবলে ছাত্রদল নেতা সায়েম আহমদ চয়ন প্যারোলে মুক্তি পেয়ে হাতকড়া পরা অবস্থায় মায়ের জানাজায় অংশ নিয়েছেন। বৃহস্পতিবার বাদ মাগরিব উপজেলার চারগাঁও গ্রামের নিজ বাড়িতে তার মায়ের জানাজা অনুষ্ঠিত হয়। ছেলে সায়েম আহমদ চয়নের কারাগারে থাকা অবস্থায় তার মা মরিয়ম অসুস্থ হয়ে বুধবার রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

চয়ন উপজেলার আলিফ সোবহান চৌধুরী সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম-আহব্বায়ক। বাহুবল মডেল থানায় করা দুটি মামলায় কারাগারে রয়েছেন তিনি।

এদিকে মায়ের মৃত্যুর খবরে জামিন চাইলে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করেন। পরে মায়ের জানাজায় অংশ নিতে হবিগঞ্জ জেলা প্রশাসক ও জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট বরাবর আবেদন করেন। এর পরিপ্রেক্ষিতে জেলা ম্যাজিস্ট্রেট দেবি চন্দ তাকে বৃহস্পতিবার বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত প্যারোলে মুক্তি দেন। প্যারোলে মুক্তি পেয়ে তিনি মায়ের জানাজায় অংশ নেন। নির্দিষ্ট সময় শেষ হতে না হতেই তাকে আবার কারাগারে নেওয়া হয় বলে তার পরিবারের লোকেরা জানিয়েছেন।

বাহুবল উপজেলা ছাত্রদলের সদস্য সচিব স্বপন আহমদ বিষয়টি নিশ্চিত করে বলেন, সরকারের মিথ্যা মামলায় চয়ন দেড় মাস ধরে কারাগারে রয়েছেন। ছেলের চিন্তায় তার মা স্ট্রোক করেন। পরে সিলেটে নিয়ে গেলে বুধবার রাতে চয়নের মা মারা যান।

আরো পড়ুন