স্বামী জানালা দিয়ে বের হতে পারলেও খোঁজ নেই স্ত্রীর

রাজধানীর কমলাপুর রেলও‌য়ে স্টেশনের আউটার সংলগ্ন গোপীবাগে বেনা‌পোল থে‌কে ছেড়ে আসা বেনাপোল এক্সপ্রেস ট্রেনে দুর্বৃত্তরা আগুন দিয়েছে। শুক্রবার রাত ৯টা ৭ মিনিটের দিকে ট্রেন‌টি কমলাপুর স্টেশনে প্রবেশের আগ মুহূর্তে এ ঘটনা ঘ‌টে। খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণে আনে খিলগাঁও ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট।

ট্রেনের দগ্ধ তিন যাত্রীকে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তারা হলেন- চিকিৎসক কৌশিক বিশ্বাস, ব্যাংক কর্মকর্তা আসিফ মোহাম্মদ খান ও নাফিস আলম।

এদিকে ট্রেনে আগুন লাগলে আসিফ (৩০) বের হতে পারলেও তার স্ত্রী বের হতে পারেননি বলে তিনি জানান। তাকে পাওয়া যাচ্ছে না।

আসিফ খানের গ্রামের বাড়ি নেত্রকোনা জেলায়। বর্তমানে তারা ৭৬ শরৎ গুপ্ত রোড গেণ্ডারিয়ার নারিন্দায় থাকেন। তার বাবা সাবেক ব্যাংক কর্মকর্তা আবু সিদ্দিক খান।

ছেলে ট্রেন থেকে হতে পারলেও তার স্ত্রী নাতাশা বের হতে পারেনি বলে জানান আবু সিদ্দিক খান। তিনি বলেন, আমরা এখনো নাতাশাকে পাইনি।

আসিফ বলেন, আসিফ ও তার স্ত্রী নাতাশা ফরিদপুরের ভাঙ্গা আত্মীয়ের বাসায় বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে এ ঘটনার শিকার হন।

তিনি আরও বলেন, আগুন লাগার পর দরজা দিয়ে বেড় হতে না পেরে আমি জানালা দিয়ে মাথা বের করি। সে সময়ে লোকজন আমাকে টেনে বের করতে পারলেও তার স্ত্রী নাতাশা বের হতে পারেনি। ধারণা করা হচ্ছে, নাতাশা ট্রেনে মারা গেছেন।

ঢাকা মেডিকেলের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম বলেন, আসিফের শরীরের ৮ শতাংশ দগ্ধ হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, দগ্ধ আসিফ চিকিৎসাধীন রয়েছেন।

আরো পড়ুন