রিজওয়ানের যে গুণে মুগ্ধ কুমিল্লার সতীর্থ

মোহাম্মদ রিজওয়ানের জনপ্রিয়তা বিশ্বব্যাপী। সদা হাস্যোজ্জ্বল পাকিস্তানি এই ক্রিকেটার সবসময় জীবন নিয়ে ভাবেন ইতিবাচক ভাবনা। চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) রিজওয়ান খেলছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে। দলটিতে তার সতীর্থ বাংলাদেশের জাকের আলী। রিজওয়ানের ইতিবাচক মনোভাবে যিনি ভীষণভাবে মুগ্ধ।

বিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা। প্রথম ম্যাচে হারলেও দ্বিতীয় ম্যাচে জয় তুলে নিয়েছে শেষ ওভারের রোমাঞ্চে। সে ম্যাচে শেষ দিকে ব্যাট হাতে বড় অবদান রাখেন জাকের। ঢাকা পর্ব শেষ করে দলগুলো এখন সিলেটে। কুমিল্লা নিজেদের তৃতীয় ম্যাচে আগামীকাল শুক্রবার (২৬ জানুয়ারি) মুখোমুখি হবে সিলেট স্ট্রাইকার্সের। সন্ধ্যা ৭টায় শুরু হবে ম্যাচটি।

এর আগে আজ বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) জাকের গণমাধ্যমের মুখোমুখি হন। সেখানে দল প্রসঙ্গে কথা বলার পাশাপাশি রিজওয়ানকে নিয়ে আলাদাভাবে কথা বলেন। প্রশংসা করেন তার ব্যক্তিত্বের।

জাকের বলেন, ‘আসলে উনি (রিজওয়ান) সবসময় ইতিবাচক থাকেন। খেলাধুলায় হোক, ব্যক্তিগত জীবনে হোক, তিনি সবময় বলেন ইতিবাচক থাকতে। সবার সঙ্গেই ভালো ব্যবহার করেন। আমি তার কাছাকাছি থাকার চেষ্টা করি। তার ভালো গুণগুলো আয়ত্ত্ব করতে চাই।’

আরো পড়ুন