কুমিল্লা দলে যোগ দিয়েছেন যুব দলের পেসার

চলতি মাসেই যুব বিশ্বকাপ খেলে বাংলাদেশে এসেছেন রোহনাতদৌল্লাহ বর্ষন। এরপর ছুটি কাটাচ্ছিলেন নিজ এলাকা সৈয়দপুরে। তবে আজ রোববার সকালে তাকে দেখা গেল মিরপুরে বিসিবির অ্যাকাডেমি মাঠে। নিজের বাড়ি থেকে এসেই যোগ দেন বিপিএলে।

চলতি বিপিএলে পয়েন্ট টেবিলের দুইয়ে থেকে প্লে-অফে উঠেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বাকি অংশে তাকে দেখা যাবে গোমতীপাড়ের এই দলটির জার্সিতেই। কেন কুমিল্লাতেই এসেছেন বর্ষন, সেই ধারণাও করা যায় অনায়াসে। গুঞ্জন বলছে, পেসার মুস্তাফিজুর রহমানের ব্যাক আপ হিসেবে দলের সঙ্গে যুক্ত হয়েছেন তিনি।

যুব বিশ্বকাপটা বেশ ভালোই পার করেছেন বর্ষন। বিশ্বকাপে পেয়েছিলেন ৯ উইকেট। আবার প্রস্তুতি ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে ছিল আরও ৪ উইকেট। শেষদিকে চাপের মুখে ব্যাট হাতেও দলকে সমর্থন দিতে পারেন তিনি। পাকিস্তানের বিপক্ষে ম্যাচে দেখা গিয়েছিল সেটাও।

ইনজুরি আক্রান্ত মুস্তাফিজের বিকল্প হিসেবে তাই এই তরুণ বোলারকেই মনে ধরেছে কুমিল্লার। অনুশীলনে চোট পেয়ে আপাতত মাঠের বাইরে আছেন মুস্তাফিজুর রহমান। মাথায় সেলাই লাগায় আরও বেশ কিছু দিন লাগবে ফিট হয়ে উঠতে। তাই বিপিএলের প্রথম কোয়ালিফায়ারে খেলতে পারবেন না কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এই পেসার। এ তথ্য ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

গত রোববার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করার সময় আঘাত পান মুস্তাফিজ। বিদেশি সতীর্থ ম্যাথু ফর্ড যখন ব্যাট করছিলেন, তখন বোলিং প্রান্তে ছিলেন ফিজ। হঠাৎ বল উড়ে গিয়ে ফিজের মাথায় আঘাত করে। রক্তাক্ত অবস্থায় মুস্তাফিজকে স্ট্রেচারে শুইয়ে অ্যাম্বুলেন্সে তোলা হয়। পরে তাকে চিকিৎসা দেওয়া হয় চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে। তার মাথায় ৫টি সেলাই লাগে।

আরো পড়ুন