তারাবি নামাজ শেষেই মারা গেলেন ইমাম

মুসল্লিদের সাথে একসঙ্গে তারাবি নামাজ পড়েছিলেন মসজিদের ইমাম হাফেজ নুর মোহাম্মদ (৪৫)। কিন্তু তারাবি শেষেই না ফেরার দেশে পাড়ি জমালেন তিনি।

কক্সবাজারের মহেশখালীতে বুধবার (২০ মার্চ) রাত ১০টায় নবম রোজার তারাবি শেষে হোয়ানকের জামাল পাড়া কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও ইসলামিয়া হাফেজিয়া এতিমখানার শিক্ষক হাফেজ মাওলানা নুর মোহাম্মদ স্ট্রোক করে মৃত্যুবরণ করেছেন।

তিনি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পশ্চিম কলাউজান ইউনিয়নের বলি পাড়া গ্রামের মরহুম হাজী আব্দুল গফুরের ছেলে বলে জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, বুধবার (৯ রমজান) হোয়ানকের জামাল পাড়া কেন্দ্রীয় জামে মসজিদে তারাবির নামাজ পড়ান হাফেজ মাওলানা নূর মোহাম্মদ। নামাজ পড়াকালীন তিনি অসুস্থতা বোধ করলে এসময় আরেকজন হাফেজ দিয়ে নামাজ শেষ করান। অসুস্থ হাফেজ মাওলানা নুর মোহাম্মদকে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন।

বুধবার রাত সাড়ে ১২ টার সময় তার কর্মস্থল জামাল পাড়া কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে প্রথম নামাজে জানাযা শেষ করেন স্থানীয়রা। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন জামাল পাড়ার বাসিন্দা স্থানীয় গণমাধ্যমকর্মী ফরিদুল আলম দেওয়ান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলে দুই মেয়ে সহ অসংখ্য ছাত্র/ছাত্রী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।

আরো পড়ুন