কুমিল্লায় নির্বাচনী শোভাযাত্রায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যুবক নিহত

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় উপজেলা নির্বাচনী প্রচারণায় মোটরসাইকেল শোভাযাত্রার সময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে এক যুবক নিহত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার (১৬ মে) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার শশীদল ইউনিয়নের মানার এলাকায় কুমিল্লা-বাগরা সড়কে এ দুর্ঘটনা ঘটে। আজ শুক্রবার (১৭ মে) সকালে তার লাশ দাফন করা হয়েছে।

নিহত যুবকের নাম ইয়াসিন আহম্মেদ সজল (৩০)। তিনি উপজেলার সিদলাই গ্রামের মৃত আবদুল আলিমের ছেলে। সজল লেবাননে থাকতেন, বর্তমানে দেশে আছেন। পর্তুগালে যাওয়ার জন্য আবেদনও করেছিলেন তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তৃতীয় ধাপে আগামী ২৯ মে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো. মাসুক সরকারের বই প্রতীকের মোটরসাইকেল শোভাযাত্রা বের হয়। ওই শোভাযাত্রায় একটি মোটরসাইকেলে পেছনে বসেছিল সজল। মানার এলাকায় তাদের মোটরসাইকেলের সামনে একটি ইট বোঝাই ট্রাক্টর দেখতে পেয়ে মোটরসাইকেল হার্ড ব্র্যাক ধরলে সজল পেছন থেকে ছিটকে গিয়ে ওই ট্রাক্টরের সঙ্গে ধাক্কা লেগে সড়কে পড়ে যায়। এ সময় সে অজ্ঞান হয়ে যায় ও তাঁর মাথায় রক্তক্ষরণ হয়।

তার সঙ্গে থাকা লোকজন ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই দিন রাতেই তার নিজ বাড়িতে আনা হয়। খবর পেয়ে রাতেই পুলিশ নিহতের বাড়িতে আসে। আজ সকালে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করা হয়েছে।

নিহতের এক চাচাতো ভাই জানান, নির্বাচনী মোটরসাইকেল শোভাযাত্রায় দুর্ঘটনায় মারা গেছেন।

ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আতিক উল্লাহ জানান, এ বিষয়ে নিহতের পরিবারের কারও কোনো অভিযোগ নেই। তারা ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করার জন্য একটি লিখিত আবেদন করেছেন। থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

আরো পড়ুন