‘মাইগ্রেনের কাছে হেরে গেলাম, জীবনযুদ্ধে আমি পরাজিত’

গোপালগঞ্জের সদর থানার চন্দ্র দিঘলিয়ার ভাড়া বাসা থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২২ মে) তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত যুবকের নাম মান্না দে (৩২)। তিনি গোপালগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষক।

মৃত্যুর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার সর্বশেষ স্ট্যাটাস ছিলো,’ ‘মাইগ্রেনের কাছে হেরে গেলাম। জীবনযুদ্ধে আমি পরাজিত’।

জানা গেছে, শিক্ষক মান্না দে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার থানা পাড়া এলাকার বাবুল কুমার দের ছেলে। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০১০-১১ সেশনের পদার্থবিদ্যা বিভাগের সাবেক শিক্ষার্থী। এরপর কর্মজীবনে তিনি গোপালগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকট্রনিকস টেকনোলজির ক্র্যাফট ইনস্ট্রাক্টর পদে যোগ দেন।

মঙ্গলবার রাতে মান্না দে নিজের ফেসবুক প্রোফাইল থেকে একটি পোস্ট দেন। এতে তিনি লেখেন, ‘প্রতিনিয়ত মস্তিষ্কের নিউরনের সঙ্গে যুদ্ধ করতে করতে আমি ক্লান্ত। মাইগ্রেন এক অভিশাপের নাম। মাইগ্রেনের কাছে হেরে গেলাম। জীবনযুদ্ধে আমি পরাজিত।’

গোপালগঞ্জ সদর থানার তদন্ত কর্মকর্তা মোহাম্মদ আনিচুর রহমান বলেন, দরজা ভেঙে দিঘলিয়া ভাড়া বাসা থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় থাকা মান্না দের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরো পড়ুন