কুমিল্লায় বিএনপির দু’গ্রুপের সংঘর্ষ, দুইজন গুলিবিদ্ধসহ আহত ৫

কুমিল্লায় বিএনপির দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। রোববার (২ জুন) দিবাগত কুমিল্লা টাওয়ার হসপিটালের সামনে মহানগর বিএনপির আহবায়ক উদবাতুল বারী আবু এবং সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপুর সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ ঘটে।

এসময় নগরীর ২২ নম্বর ওয়ার্ড ছাত্রদলের আহবায়ক ফখরুল ইসলাম তুহিন এবং অন্তর নামে দুই যুবক গুলিবিদ্ধ হয়। এছাড়াও সংঘর্ষে সবুজসহ আরও ৩ জন আহত হয়েছে। পরে স্থানীয়রা তাদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বিএনপির দুই গ্রুপের সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা গেছে, রোববার রাত সোয়া ১১টার দিকে সংঘর্ষে শুরুতে কুমিল্লা-লাকসাম সড়কের রামঘাটলা পৌর মার্কেটের সামনে থেকে একটি মাইক্রোবাস থেকে কয়েকজন যুবক ঈশ্বরপাঠশালা গেইট পর্যন্ত ১০ থেকে ১২ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। এরপর তারা অস্ত্রের মহড়া দিয়ে বিপরীত পাশের ভিক্টোরিয়া কলেজের গলি দিয়ে চলে যায়। এসময় বিএনপির দুটি গ্রুপে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি ফিরোজ হোসেন জানান, আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের মধ্যে এ সংঘর্ষ ঘটে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং সিসিটিভির ফুটেজ সংগ্রহ করার চেষ্টা করছে।

তিনি বলেন, যতটুুকু শুনেছি বিএনপির দুই গ্রুপের কমিটি সংক্রান্ত বিষয় নিয়ে তাদের মধ্যে গোলাগুলি হয়েছে।

আরো পড়ুন