বাবার দেড় কোটি টাকা চুরি করে তুলে দিলেন স্বামীর হাতে!

রাজধানীর মোহাম্মদপুরে বাবার সিন্দুক ভেঙে ১ কোটি ৬৬ লাখ টাকা চুরি করে নিজের পছন্দে বিয়ে করা স্বামীর হাতে তুলে দিয়েছেন মিনা হামিদ নামে এক তরুণী। টাকা চুরির ঘটনায় মামলার চার দিনের মাথায় ওই তরুণী ও তার স্বামী সাকিবুল হাসানকে আটক করে পুলিশ। উদ্ধার করা হয় চুরির ৯০ লাখ টাকা।

জানা যায়, মোহাম্মদপুরের নিজ বাসা থেকে দেড় কোটি টাকার বেশি চুরির ঘটনায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলা করেন ঠিকাদার ব্যবসায়ী আবদুল হামিদ। মামলা হওয়ার চার দিনের মাথায় পুলিশ জানতে পারে, টাকা চুরির সঙ্গে আবদুল হামিদের একমাত্র মেয়ে মিনা হামিদ জড়িত। এ ঘটনায় মেয়েকে গ্রেফতার করে পুলিশ।

জিজ্ঞাসাবাদে মিনা হামিদ পুলিশকে জানান, বাবার সিন্দুক থেকে টাকা চুরি করে নিজের পছন্দে বিয়ে করা স্বামী সাকিবুল হাসানের হাতে তুলে দিয়েছেন তিনি। পরে পুলিশ সাকিবুল হাসানকে গ্রেফতার করে এবং তার কাছ থেকে চুরির ৯০ লাখ টাকা উদ্ধার করে।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহফুজুল হক ভূঞা সংবাদমাধ্যমকে জানান, ব্যবসায়ী হামিদের টাকা চুরির ঘটনায় জড়িত তার একমাত্র মেয়ে মিনা হামিদ ও তার স্বামী সাকিবুল। জিজ্ঞাসাবাদে তারা টাকা চুরির কথা স্বীকার করেছেন। তদন্ত শেষে আদালতে প্রতিবেদন জমা দেয়া হবে। মিনা হামিদ ও সাকিবুল হাসান বর্তমানে কারাগারে আছেন।

আরো পড়ুন