বেক্সিমকোর গাড়ি থেকে ইয়াবা উদ্ধার করল শিক্ষার্থীরা

মুন্সীগঞ্জের গজারিয়ায় বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেডের একটি কাভার্ড ভ্যান থেকে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে শিক্ষার্থীরা। এ ঘটনায় কাভার্ড ভ্যানের হেলপারকে আটক করে থানায় সোপর্দ করেছে ছাত্ররা।

আটক হেলপারের নাম সোহাগ (২১)। সে নওগাঁ সদর উপজেলার নূরপুর গ্রামের বাসিন্দা।

ঘটনার প্রত্যক্ষদর্শী রাতুল বলেন, গত কয়েকদিনের মতো আজ বুধবার (১৪ আগস্ট) সকাল থেকে আমরা মহাসড়কের গজারিয়া অংশের ভবেরচর বাসস্ট্যান্ড এলাকায় ট্রাফিক পুলিশের দায়িত্ব পালন করছিলাম। দুপর দেড়টার দিকে চট্টগ্রাম থেকে টঙ্গীগামী একটি কাভার্ড ভ্যানকে থামার জন্য আমি সিগন্যাল দেই। তবে চালক তা অমান্য করে সামনের দিকে এগিয়ে যেতে থাকে। কয়েকশো ফুট সামনে আমাদের আরো কয়েকজন ছাত্র রাস্তার মাঝখানে দাঁড়িয়ে গাড়িটি থামানোর চেষ্টা করলে গাড়িটির হেলপার ছাত্রদের উপর দিয়ে গাড়ি চালিয়ে দিতে চালককে নির্দেশনা দেন।

পরবর্তীতে আমরা চারদিক দিয়ে থেকে কাভার্ড ভ্যানটিকে ঘিরে ফেলেলে সেটি আর পালিয়ে যেতে পারেনি। গাড়িটি থামানোর পর তলাশি করা হলে হেলপারের কাছ থেকে তিন হাজার পিস ইয়াবা উদ্ধার করি। এ সময় আমরা পুলিশে খবর দিলে থানা পুলিশ সদস্যরা আমাদের সহযোগিতা করার জন্য এগিয়ে আসলে হেলপার সোহাগ পুলিশের কাছ থেকে পিস্তল ছিনিয়ে নিয়ে ছাত্রদের গুলি করার চেষ্টা করে।

বিষয়টি সম্পর্কে গজারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাজিব খান বলেন, ছাত্ররা ইয়াবাসহ একজনকে আটক করে থানায় সোপর্দ করেছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি। ইয়াবা এবং জব্দ করা কাভার্ড ভ্যান আমাদের হেফাজতে আছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরো পড়ুন