‘নিখোঁজ’ নাফিসা, বিপিএলে কুমিল্লাকে ঘিরে অনিশ্চয়তা

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মালিক নাফিসা কামালকে খুঁজেই পাওয়া যাচ্ছে না। ফলে, বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অংশ নেওয়া নিয়েও তৈরি হয়েছে অনিশ্চয়তা।

চলতি বছরে বিপিএলের সূচি নির্ধারণ করা হয়েছে, ২৬ ডিসেম্বর থেকে ৭ ফেব্রুয়ারি পর্যন্ত। কিন্তু, প্লেয়ার ড্রাফটের আগে হাতে একদমই সময় নেই বললেই চলে। সেপ্টেম্বরের শুরুতে হওয়ার কথা থাকলেও সেটা পিছিয়ে একই মাসের শেষে চলে গেছে।

রাজনৈতিক পালাবদলের জের ধরে সাবেক অর্থমন্ত্রী আ হম মুস্তফা কামাল দেশ ছেড়েছেন আগস্ট মাসের শুরুতেই। আইসিসি ও বিসিবির সাবেক এই সভাপতির কন্যা নাফিসা কামালই কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কর্ণধার।

বাবার মত কন্যা নাফিসা এরই মধ্যে দেশ ছেড়েছেন বলে খবর পাওয়া গেছে। কিন্তু, দুয়ারে বিপিএল। আর বিপিএলের ইতিহাসেরই সবচেয়ে সফল দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নাফিসার সাথে যোগাযোগ করেছে। তাঁকে পাওয়া যায়নি। ফলে, কুমিল্লাকে ছাড়াই আপাতত পরিকল্পনা সাজাবে বিসিবি। সেই হিসেবে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপিএল অধ্যায় এখানে শেষ বলেও রায় দিয়ে দিচ্ছেন কেউ কেউ।

লভ্যাংশ না দিলে বিপিএলে আর না থাকার আওয়াজ তুলেছিলেন নাফিসা। বিসিবির বিপিএল পরিকল্পনা নিয়ে নিয়ে বরাবরই সমালোচনামুখর ছিলেন।

যদিও, সেই নাফিসাই এখন ভাগ্যের উল্টোপিঠটা দেখতে শুরু করেছেন। স্যোশাল মিডিয়ায় সাকিব আল হাসানের সাথে তাঁর কিছু ছবি ভাইরাল হয়েছে। আবার কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলও বিপিএলেও টিকে থাকতে পারছে না।

আরো পড়ুন