কুমিল্লায় ঘরে পড়ে ছিল ৩ জনের লাশ

কুমিল্লা হোমনা উপজেলার ঘাগুটিয়া ইউনিয়নের বড় ঘাগটিয়ায় গ্রামের একটি বাড়িতে পড়ে ছিল মা-ছেলেসহ তিনজনের মরদেহ। মাথায় আঘাত ও শ্বাসরোধ করে তাদের হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের। আজ বৃহস্পতিবার সকালে খবর পেয়ে পুলিশ সেখানে যায়। হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জয়নাল আবেদীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, ওই গ্রামের শাহ পরানের স্ত্রী মাহমুদা আক্তার (৩৫) ও একমাত্র ছেলে শাহাবুদ্দিন (৯) এবং শাহ পরানের মামাতো ভাই মো. রেজাউল করিমের মেয়ে তিশামণি। তিশা দুলালপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল।

তিশার বাবা রেজাউল করিম ও স্থানীয়দের সূত্রে জানা যায়, বড় ঘাগুটিয়া গ্রামের মো. শাহপরান ঢাকায় চাকরি করেন। বুধবার রাতে তার স্ত্রী-ছেলে ও মামাতো ভাইয়ের মেয়ে তিশা ঘুমিয়ে ছিল। রাতের কোনো এক সময় তাদের দুর্বৃত্তরা হত্যা করে পালিয়ে যায়। তিশার ছোট বোন সকাল আটটা-সাড়ে আটটার দিকে স্কুলে যাওয়ার জন্য তাকে ডাক দিতে গেলে বিষয়টি জানাজানি হয়।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জয়নাল আবেদীন বলেন, ‘আমি ঘটনাস্থলে আছি। খুনের রহস্য উদ্‌ঘাটনে চেষ্টা চলছে। মাথায় আঘাত ও শ্বাসরোধ করে তাদের হত্যা করা হয়েছে।’

আরো পড়ুন