এক হাতে চাপাতি, অপর হাতে মহিউদ্দিনের কাটা হাত

কুমিল্লার দাউদকান্দিতে মো. মহিউদ্দিন নামে এক যুবককে হত্যা করে তার ডান হাত কেটে এক হাতে চাপাতি অন্য হাতে কাটা হাত নিয়ে হেঁটে যাওয়ার ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। শনিবার (৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে দাউদকান্দি উপজেলার ওলানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে শনিবার রাত থেকে ওই এলাকার একটি সিসিটিভি ফুটেজের ছবি ভাইরাল হতে থাকে।

রোববার (৮ সেপ্টেম্বর) দুপুরে ভাইরাল ওই ছবিটির বিষয়টি নিশ্চিত করেছেন দাউদকান্দি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শহীদুল্লাহ প্রধান।

তিনি জানান, সিসিটিভির ফুটেজের ছবি ভাইরাল হওয়া যুবককে আমরা সনাক্ত করেছি। সে মাদকের গ্যাংয়ের সঙ্গে সক্রিয়ভাবে জড়িত। তবে তদন্তের স্বার্থে তার নাম-পরিচয় প্রকাশ করা যাচ্ছে না। এক হাতে চাপাতি এবং অপর হাতে কাটা হাত নিয়ে হেঁটে যাওয়া যুবক ওই এলাকায় নানার বাড়িতে থাকত।

শহীদুল্লাহ প্রধান জানান, ছবিটি ভাইরাল হওয়ার পর সে পুরোপুরি আত্মগোপনে চলে গেছে মোবাইল ফোন বন্ধ রেখে। যতক্ষণ মোবাইল নম্বর খোলা ছিল সেটুকু আমরা ট্র্যাকিং করেছি। তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। এ হত্যায় জড়িত এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

প্রসঙ্গত, গতকাল শনিবার (৭ সেপ্টেম্বর) পূর্ব বিরোধের জেরে মো. মহিউদ্দিন নামে এক যুবককে হত্যা করে তার ডান হাত কেটে নিয়ে যায় দুর্বৃত্তরা। বেলা সাড়ে ১১টার দিকে জেলার দাউদকান্দি উপজেলার ওলানপাড়া এলাকায় এ হত্যার ঘটনা ঘটে।

নিহত মো. মহিউদ্দিন ওলানপাড়া এলাকার মো. রফিক মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ডাকাতি, ছিনতাই মাদকসহ বেশ কয়েকটি মামলা রয়েছে বিভিন্ন থানায়। এ ঘটনায় নিহত মহিউদ্দিনের মা বাদী হয়ে দাউদকান্দি থানায় ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫-৬ জনকে আসামি করে হত্যা মামলা করেছেন।

আরো পড়ুন