কুমিল্লার সাবেক এমপি বাহারের আরেক সহযোগী আটক

কুমিল্লা-৬ (সদর) আসনের সাবেক সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারের সহযোগী, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীরকে আটক করা হয়েছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে কুমিল্লা নগরীর ধর্মসাগরের পশ্চিম পাড় থেকে তাকে আটক করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। রাতে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ করিম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

আবিদুর রহমান জাহাঙ্গীর কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি আ ক ম বাহাউদ্দিন বাহারের অনুসারী ও কুমিল্লা টাউন হলের সাধারণ সম্পাদক ছিলেন।

তিনি জানান, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ ও কোতোয়ালি মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ধর্মসাগর পাড় এলাকা থেকে তাকে আটক করে। জাহাঙ্গীর বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছেন। কোতোয়ালি মডেল থানায় দায়ের করা একটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হবে। তার বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলছে।

এর আগে বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাতে ভারত পালানোর সময় সাবেক সংসদ সদস্য বাহাউদ্দীন বাহারের সহযোগী টিপু সুলতান ওরফে টাইগার টিপুকে সীমান্ত থেকে আটক করে বিজিবি।

আরো পড়ুন