কুমিল্লায় যৌথ বাহিনীর হাতে যুবদল নেতা ‘ফেন্সি কামাল’ গ্রেপ্তার

কুমিল্লার বুড়িচংয়ে সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানে মাদক কারবারে জড়িত থাকার অভিযোগে কামাল হোসেন নামের এক যুবদল নেতা গ্রেপ্তার হয়েছেন। স্থানীয়ভাবে তিনি ‘ফেন্সি কামাল’ নামে পরিচিত বলে জানিয়েছে পুলিশ। তাঁর বিরুদ্ধে থানায় আগের দুটি মাদকের মামলা রয়েছে।

আজ শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক জানান, শুক্রবার ভোরে উপজেলার সদর ইউনিয়নের জগৎপুর এলাকা থেকে কামাল হোসেনকে সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানে মাদক কারবারের ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার কামাল হোসেন বুড়িচং উপজেলার সদর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক। তাঁর সঙ্গে একই ঘটনায় গ্রেপ্তার দুজন হলেন দেলোয়ার হোসেন ও সারদুল ইসলাম। তাঁদের কাছ থেকে ২১০টি ইয়াবা উদ্ধার করা হয়েছে।

ওসি আজিজুল হক বলেন, শুক্রবার ভোরে ২১০টি ইয়াবাসহ দেলোয়ার হোসেন ও সারদুল ইসলামকে গ্রেপ্তার করে যৌথ বাহিনী। পরে জিজ্ঞাসাবাদে তাঁরা জানান, কামাল হোসেনের কাছ থেকে ইয়াবাগুলো নিয়েছেন তাঁরা। পরে যৌথ বাহিনী তাঁকেও গ্রেপ্তার করে। স্থানীয় ব্যক্তিদের কাছে যুবদল নেতা কামাল হোসেন ফেন্সি কামাল নামে পরিচিত। তাঁর বিরুদ্ধে থানায় আগেও দুটি মাদকের মামলা রয়েছে। শুক্রবারের ঘটনায় থানায় আরেকটি মাদকের মামলা হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় অন্তত তিন ব্যক্তি জানান, যুবদল নেতা কামাল হোসেন এলাকার চিহ্নিত মাদক কারবারি। তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করে আসছেন। এ জন্য তিনি ফেন্সি কামাল নামে পরিচিত।

আরো পড়ুন