রংপুরে জামায়াতে ইসলামীর হিন্দু শাখার কমিটি গঠন

রংপুরের পীরগাছা উপজেলায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর হিন্দু শাখার কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি করা হয়েছে মির্জাপুর ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ভবেশ চন্দ্র বর্মণকে। এছাড়াও সাধারণ সম্পাদক পদে রয়েছেন ওষুধ ব্যবসায়ী বিজন চন্দ্র দাস।

শুক্রবার (২৫ অক্টোবর) রাতে উপজেলা জামায়াতের অফিসে হিন্দু সম্প্রদায়ের মানুষদের নিয়ে আয়োজিত আলোচনা ও মতবিনিময় সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটি ঘোষণা করেন সদর ইউনিয়ন শাখার জামায়াতের আমীর আব্দুর জব্বার।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন দেবী চৌধুরানী ডিগ্রি কলেজের ডেমোনস্ট্রেটর তাপস চন্দ্র রায়, সহ-সম্পাদক হিসেবে আছে কিসামত ঝিনিয়া, সনাতন সংঘের সভাপতি হিসেবে সুধারঞ্জন বর্মণ ও অর্থ সম্পাদক দেউতি স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক প্রভাষ চন্দ্র বর্মণের নাম ঘোষণা করা হয়।

ইউনিয়ন জামায়াতের সাংগঠনিক সম্পাদক হাফেজ ইদ্রিস আলীর সঞ্চালনায় আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন রংপুর জেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা এনামুল হক।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর জেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা এনামুল হক। বিশেষ অতিথি ছিলেন উপজেলা জামায়াতের আমির মাওলানা মোস্তাক আহমেদ, সেক্রেটারি মোস্তাফিজুর রহমান, দফতর সম্পাদক জাকির হোসেন, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ভবেশ চন্দ্র বর্মণ, ইউনিয়ন জামায়াতের অর্থসম্পাদক হোসাইন আহমেদ প্রমুখ।

আরো পড়ুন