আফ্রিকায় ডাকাতের গুলিতে কুমিল্লার যুবক নিহত

ডেস্ক রিপোর্টঃ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে মো. ইসমাইল হোসেন (৩২) নামে কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার (২৪ আগস্ট) বাংলাদেশ সময় রাত ১০টার দিক দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গ সিটিতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত ইসমাইল উপজেলার পানকরা গ্রামের মো. আবুল কালামের বড় ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায, ইসমাইল ২০১১ সালের ৩ ফেব্রুয়ারি জীবিকার তাগিদে দক্ষিণ আফ্রিকা যান। শুক্রবার ইসমাইলের দোকানে ডাকাতরা হামলা চালায়। বাবার সামনেই তার ছেলেকে গুলি করে মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতরা। এসময় অচেতন হয়ে পড়েন নিহতের বাবা আবুল কালাম।

পরিবার সূত্রে জানা যায়, ইসমাইল দীর্ঘ আট বছর ধরে দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে ইলিয়াসবেগ ইলেকট্রনিক্সের দোকান পরিচালনা করে আসছেন। আগামী কয়েক মাসের মধ্যে দেশে ফিরে বিয়ে করার কথা ছিল তার। নিহত হওয়ার দুই ঘণ্টা আগেও অর্থাৎ বাংলাদেশ সময় রাত ৮টায় ইসমাইল তার মায়ের সঙ্গে শেষ কথা বলেছেন।

নিহতের ছোট মামা মামুনুর রশিদ দক্ষিণ আফ্রিকা থেকে মোবাইল ফোনে ভাগিনার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ স্থানীয় থানায় রাখা হয়েছে। মরদেহ দেশে পাঠানোর প্রক্রিয়া চলছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ