মৃত্যুর মিছিল যেনো বেড়েই চলছে। প্রতিদিন আক্রান্ত হচ্ছে শত শত মানুষ। লক ডাউনের মাঝে কর্মহারা মানুষের জীবনে নেমে এসেছে করুন অবস্থা। করোনা ভাইরাস সংক্রমণ রোধে কাজে বের হতে না পারা নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাব এর যুব সংগঠন ‘লিও ক্লাব অব কুমিল্লা বিশ্ববিদ্যালয়।

বিজ্ঞাপন

লায়ন্স ক্লাব অব ঢাকা কিংসের ভাইস প্রেসিডেন্ট লায়ন মাসুদ রানা মজুমদার এর সার্বিক সহযোগিতায় এখন পর্যন্ত ১৫৬ টি পরিবারের মাঝে চাল, ডাল,তেল, আলু, পেয়াজ, চিনি, মুড়ি ও খেজুরসহ প্রতিটি পরিবারের জন্য ১০ কেজি পরিমাণ সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়েছে। এছাড়া কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা প্রহরী ও কুমিল্লা বিশ্ববিদ্যালয় এরিয়া পুলিশ ফাড়িতে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও হ্যান্ড গ্লোভস বিতরণ করা হয়।

ডিস্ট্রিক্ট ৩১৫এ ওয়ান’র সম্মানিত জেলা গভর্নর; ডঃ শহীদুল ইসলাম এমজেএফ এবং গ্লোবাল সার্ভিস টিম এর সম্মানিত কো-অর্ডিনেটর লায়ন ইঞ্জিনিয়ার আকরাম উজ জামান মানবসেবার যে ডাক দিয়েছেন, তাতে সাড়া দিয়ে অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, ‘লিও ক্লাব অব কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের’ এর ক্লাব কনভেনার লিও মোঃ জাহিদুল ইসলাম। এতে সার্বিক তত্বাবধান করেছেন ক্লাবটির এডভাইজর লায়ন আজহার মাহমুদ পিএমজেএফ এবং ক্লাব কো-অর্ডিনেটর ও লিও ক্লাব অব ঢাকা ইউনিভার্সিটি কিংস এর সভাপতি লিও মোঃ ইমরান হোসেন।

লায়ন আজহার মাহমুদ পিএমজেএফ বলেন ‘মহামারী কোভিড ১৯ এর কারনে দেশের নিম্ন-মধ্যবিত্ত পরিবারের পাশে আমরা সাধ্যমতো থাকার চেষ্টা করছি।আশাকরি সমাজের সকলের উচিত এসব মানুষ গুলার পাশে দাড়ানো।