কুমিল্লা জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৫ জন প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

নতুন আক্রান্তদের মধ্যে জেলার বরুড়া উপজেলার এক কৃষি কর্মকর্তা ও তার স্ত্রী রয়েছেন। আক্রান্ত অন্য তিনজন নারী। এদের মধ্যে জেলার মুরাদনগরে ১৫ বছর বয়সী এক কিশোরী রয়েছে।

জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ৯৮ জনে দাঁড়িয়েছে। কুমিল্লায় এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ২৬ জন। এর মধ্যে নতুন করে সুস্থ হয়েছেন দুই জন। এছাড়া ভাইরাসটিতে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত জেলায় মারা গেছেন ৪ জন।

মঙ্গলবার (৫ মে) দুপুর ২টার দিকে এসব তথ্য জানিয়েছেন কুমিল্লা জেলা করোনা সংক্রমণ প্রতিরোধ সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক ডা. নিসর্গ মেরাজ চৌধুরী।

উপজেলা অনুযায়ী বিস্তারিত হিসাব পেতে ভিজিট করুনঃ
=> কুমিল্লার করোনা আপডেট

তিনি জানান, কুমিল্লা জেলায় আজ নতুন করে ৫ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে জেলার বরুড়ায় ২ জন, চান্দিনায় ২ জন এবং মুরাদনগরে ১ জন। এই ৫ জনের মধ্যে বরুড়া উপজেলার কৃষি কর্মকর্তা ছাড়া সবাই নারী। তবে মুরাদনগরে যে মেয়েটি আক্রান্ত হয়েছে তার বয়স প্রায় ১৫ বছর। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়া হয়েছে বলে জানান তিনি।

কুমিল্লা সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান জানান, মঙ্গলবার দুপুর পর্যন্ত কুমিল্লা জেলা থেকে সর্বমোট নমুনা সংগ্রহ করা হয়েছে ২ হাজার ৫৫০ জনের। এর মধ্যে রিপোর্ট পাওয়া গেছে ২ হাজার ১৫৪ জনের। জেলা মোট আক্রান্তের সংখ্যা ৯৮। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ২৬ জন, মারা গেছেন চারজন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: