শুক্রবার থেকে আগামী রোববার পর্যন্ত টানা তিন দিন কুমিল্লা ও এর আশে পাশের জেলা গুলোতে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে জেলা আবহাওয়া অফিস। কুমিল্লায় আবহাওয়া অফিসের কর্মকর্তা মো. ইসমাইল ভূঁইয়া বৃহস্পতিবার এ কথা নিশ্চিত করেছেন। চলতি সপ্তাহের এই বৃষ্টিকে অনেকেই শীতের আগমনী পদধ্বনী বলে মনে করছেন।

কুমিল্লা আবহাওয়ার অফিসের তথ্য মতে, আগামী তিনদিন শুক্র, শনি ও রবিবার হালকা বা মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। জেলার বিভিন্ন উপজেলায় স্থান ভেদে অস্থায়ী দমকা ও ঝড়ো হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

আবহাওয়া অধিদপ্তর তথ্য মতে, বৃহস্পতিবার কুমিল্লা জেলায় তাপমাত্র ছিলো ২৪ ডিগ্রি সেলসিয়াস। সারা দিন কোথাও কোথাও মাঝে মধ্যে কখনও কখনও ভারি বৃষ্টিপাত ও বজ্রবিদ্যুৎ দেখা গেছে।

কুমিল্লা আবহাওয়া অফিসের কর্মকর্তা মো. ইসমাইল ভূঁইয়া বলেন বঙ্গোপসাগরে অবস্থানরত নিম্নচাপের প্রভাবে দেশের অন্যান্য স্থানের ন্যায় কুমিল্লায়ও ঝড়ো/দমকা হওয়া-সহ মাঝারি থেকে ভারী বর্ষণ হচ্ছে এবং আজসহ আগামী তিন দিন কুমিল্লায় কোথাও কোথাও ভারী থেকে অতি ভারী বর্ষণের সম্ভাবনা আছে। বৃষ্টিপাতের এই প্রবণতা রবিবার পর্যন্ত অব্যাহত থাকতে পারে বলে তিনি জানান।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: