কুমিল্লায় গার্মেন্টস কর্মী মহিলা ও এনজিও কর্মীসহ আজ নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৪ জন। এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৮৪ জনে।করোনা সংক্রমন প্রতিরোধে কুমিল্লা জেলার সমন্বয়ক ও মনোহরগঞ্জ উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডা.নিসর্গ মেরাজ চৌধুরী এ কথা নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

কুমিল্লা জেলা সিভিল সার্জন অফিস জানান, এ পর্যন্ত কুমিল্লা থেকে মোট১৮১০ জনের নমুনা পাঠানো হয়েছে। এর মধ্যে রিপোর্ট এসেছে ১৭৭০ জনের। প্রাপ্ত রিপোর্টোর মধ্যে ৮৪ জনের রিপোর্ট পজেটিভ এসেছে আর বাকী গুলোর রিপোর্ট নেগেটিভ এসেছে। করোনা ভাইরাসে আক্রান্ত ৮৪ জনের মধ্যে ইতিমধ্যে ৪ জন মারা গেছে। আর সম্পূর্ন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ২২ জন।

করোনা সংক্রমন প্রতিরোধে কুমিল্লা জেলার সমন্বয়ক ও মনোহরগঞ্জ উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডা.নিসর্গ মেরাজ চৌধুরী জানান,কুমিল্লায় নতুন আক্রান্ত ৪ জনের মধ্যে চান্দিনায় ২ জন,মনোহরগঞ্জে ১ জন এবং হোমনায় ১ জন। এর মধ্যে মনোহরগঞ্জে আক্রান্ত ব্যক্তি হলো একজন মহিলা। তিনি একজন গার্মেন্টস কর্মী এবং তার স্বামীও ঢাকায় গাড়ি চালায়। আর হোমনায় আক্রান্ত ব্যক্তি একজন এনজিও কর্মী বলে তিনি জানান। চান্দিনায় নতুন করে ২ জন আক্রান্তের মধ্যে ৯০ বছরের এক বৃদ্ধ গতকাল করোনার উপসর্গ নিয়ে মারা যায়। আজকে তার রিপোর্ট পজেটিভ আসে।

উপজেলা অনুযায়ী বিস্তারিত হিসাব পেতে ভিজিট করুনঃ
=> কুমিল্লার করোনা আপডেট

করোনা সংক্রমন প্রতিরোধে কুমিল্লা জেলার সমন্বয়ক ডা.নিসর্গ মেরাজ চৌধুরী জানান, কুমিল্লায় করোনা ভাইরাসের নিয়ন্ত্রন রাখতে হলে সবাইকে ঘরে থাকতে হবে। সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। ঢাকা নারায়নগঞ্জ থেকে যাতে কেউ কুমিল্লায় প্রবেশ করতে না পারে সে বিষয়ে সজাগ থাকতে হবে। আমরা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি এই ভাইরাস থেকে জনগনকে মুক্ত রাখার জন্য।