যুব বিশ্বকাপের সেফিনাইলে সেঞ্চুরী করা মাহমুদুল হাসান জয়কে সংবর্ধনা দিয়েছে কুমিল্লা জেলা প্রশাসনসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন।

শনিবার বেলা সাড়ে ১১ টায় চাঁদপুর থেকে মাহমুদুল হাসান জয়কে বহনকারী গাড়ী বহরটি নগরীর কান্দিরপাড়ে পৌছালে হাজার জনতা হাত নেড়ে মাহমুদুল হাসানকে শুভেচ্ছা জানান। এ সময় নগরীর পূবালী চত্বরে জেলার রাজনৈতিক ব্যক্তিরা মাহমুদুল হাসান জয়কে ফুলের মালা গলায় পরিয়ে অভিনন্দন জানান।

এদিকে বুড়িচং উপজেলায় উত্তরগ্রাম নিজ এলাকায় মাহমুদুল হাসান জয়ের গাড়ীটি পৌছালে সাধারণ মানুষের উপচেপড়া ভীড় ছিলো লক্ষণীয় বিষয়। যুব বিশ্বকাপ জয়ী এলাকার বীর সন্তানকে এক নজর দেখতে মাহমুদুল হাসানের জয়ের বাড়ীতে ভীড় জমায় সাধারণ মানুষ।

সংবর্ধনার পেয়ে অনুভূতি ব্যক্ত করে মাহমুদুল হাসান জয় বলেন, আমি দেশের জন্য খেলেছি । আপনাদের দোয়া ও ভালোবাসায় আমি ভবিষ্যতেও ক্রিকেটের মাধ্যমে দেশের সুনাম বয়ে আনতে বদ্ধ পরিকর।

এদিকে যুব বিশ্বকাপ দলের ফিল্ডিং কোচ ফয়সাল হোসেন ডিকেন্স ও মাহবুব আলী জাকির বাড়ীও কুমিল্লায়। মাহমুদুল হাসান জয়ের বিষয়ে যুব বিশ্বকাপের এ দুই কোচ জানান, মাহমুদুল হাসান জয় ভালো খেলেছে বলেই সেমিফাইনাল থেকে ফাইনাল খেলে বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ।

এ দুই কোচ জানান, ভালো নার্সিং পেলে অদূর ভবিষ্যতে আরো ভালো খেলতে পারবে যুব ক্রিকেটারা ।