ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা সদরের উত্তর কালিয়াজুড়ি এলাকায় পাওনা টাকা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে চাচাত ভাইয়ের ছুরিকাঘাতে খুন হয়েছেন প্রবাস ফেরত নাজমুল হাসান মামুন (৩২)। এ সময় মামুনের বড় ভাই কামাল হোসেন সরকার(৪০) ছুরিকাঘাতে আহত হন।

সোমবার (৩ জুন) রাত ৭ টার দিকে সদরের উত্তর কালিয়াজুড়ি এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে।

নিহত নাজমুল হাসান মামুন কুমিল্লা সদরের আমড়াতলী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের কোড়েরপাড় এলাকার মৃত. রফিক সরদারের ছেলে। আহত কামাল হোসেন সরকার নিহত মামুনের বড় ভাই ।

ঘাতক শহিদ একই এলাকার মৃত. অহিদ মিয়ার ছেলে ।

স্থানীয় সূত্র জানায়, কামাল হোসেন সরকারের কাছে চাচাতো ভাই শহিদ টাকা পাওনা ছিলেন। আজ সন্ধ্যায় সেই পাওনা টাকার জন্য শহিদ গালমন্দ করার সময় নাজমুল হাসান মামুন আপত্তি জানায়। এ সময় দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে মামুনকে ছুরিকাঘাত করে শহিদ। এ সময় কামাল হোসেন সরকার এগিয়ে আসলে তাকেও ছুরিকাঘাত করা হয়। ঘটনাস্থলে তখন মামুনের মৃত্যু হয় । আহত কামাল হোসেন সরকারকে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল, পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।

>>আরো পড়ুনঃ  কুমিল্লার ইয়াবা ডন মামুনের ছোট ভাই বিপুল পরিমান অস্ত্রসহ আটক

কোতয়ালী থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ সালাহ উদ্দিন জানান, মরদেহের ময়নাতদন্তের কুমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতককে গ্রেফতার জন্য অভিযান চলছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ