কুমিল্লা বিভাগ কুমিল্লা নামেই হবে – এমপি বাহার

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন অন্যকোনো নামে নয়, কুমিল্লা নামেই কুমিল্লা বিভাগ হবে। কুমিল্লাকে নিয়ে আর কোনো ষড়যন্ত্রই কাজে আসবে না, সব ষড়যন্ত্র এখন মূল্যহীন।

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) রাত ৯টায় কুমিল্লা টাউনহল মুক্তমে জেলা প্রশাসন আয়োজনে ভাষা সৈনিকদের সম্মাননা প্রদান অনুষ্ঠানের প্রধান অথিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এমপি বাহার বলেন, সকলে একতাবদ্ধ থাকলে কুমিল্লা নামেই বিভাগ ঘোষণা হতো বহু আগে। কিছু ষড়যন্ত্র কুমিল্লা নামকে বদলে ময়নামতি নামে কুমিল্লা বিভাগ করতে চেয়েছিল। আমি সেইসব ষড়যন্ত্রের মোকাবেলা করেছি। কোনো ময়নামতি আয়নামতি নামে নয়, কুমিল্লা বিভাগ কুমিল্লা নামেই ঘোষণা এখন সময়ের ব্যাপার মাত্র। আবার যদি কেউ ষড়যন্ত্র করে তবে আমরা কুমিল্লাবাসী আবার আন্দোলনে নামবো তাদের প্রতিহত করার জন্য।

বৃহস্পতিবার কুমিল্লা জেলা প্রশাসন আয়োজিত ভাষা সৈনিকদের সম্মননা প্রদান অনুষ্ঠানে জেলা প্রশাসক আবুল ফজল মীরের সভাপিতত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম বিপিএম পিপিএম (বার)। অনুষ্ঠানে কুমিল্লার ৫জন ভাষাসৈনিককে সম্মাননা দেওয়া হয়। তার মধ্যে ৩ জন ভাষা সৈনিককে সম্মাননা এবং ২জন ভাষা সৈনিককে মরনোত্তর সম্মাননা প্রদান করা হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ