আবু সুফিয়ান রাসেলঃ কুমিল্লায় বিক্ষোভ করেছে প্রেম বিরোধী সংগঠন কুমিল্লা সিঙ্গেল লীগ। ১ ফেব্রুয়ারি শনিবার বিকাল ৪টায় নগরীর পার্কের সামনে মানববন্ধন ও বিক্ষোভ করেন তারা। কুমিল্লার বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীসহ স্থানীয় যুবকরা বিক্ষোভে অংশ গ্রহণ করে।

“এক বড় না দুই বড়, সিঙ্গেলদের মন বড়। ধরি ধরি ধরি না, ধরলে মোরা ছাড়ি না। সিঙ্গেলদের একশান, ডাইরেক্ট একশান। আইলো আইলো আইলো রে, সিঙ্গেলরা আইলো রে। কাপলদের আস্তানা, ভেঙ্গে দাও, ঘুরিয়ে দাও। এই কুমিল্লার মাটি সিঙ্গেলদের ঘাঁটিসহ” নানা স্লোগানে স্লোগানে মুখর করে নগরীর সড়ক।

কুমিল্লা হাইস্কুলের ছাত্র মাসুদ ফারাবী বলেন, প্রেমের নামে অসামাজিক কার্যক্রমে সমাজকে নষ্ট করে ফেলছে। ১৪ ফেবুয়ারি বিশ্ব বেহায়া দিবস। একজন একাধিক প্রেম করে, আবার কেউ প্রেম করার সঙ্গী পায় না। সকল বিনোদন কেন্দ্রে কাপলদের প্রবেশ বন্ধ করা হউক। প্রেম করতে গিয়ে শারিরিক সম্পর্কে জড়িয়ে যায়, পরে মেয়েরা অপবাদ দেয় ধর্ষনের।

বিক্ষোভ শেষে সমাবেশে সংগঠনের সদস্য মাসুদ ফারাবী নতুন কর্মসূচী ঘোষণা করে বলেন, ১৪ ফেব্রুয়ারি নগরীর সকল গুরুত্ব পূর্ণ স্থানে কুমিল্লা সিঙ্গেল লীগের সদস্যরা অবস্থান করবে। যদি কোন কাপল দেখা যায়, তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: