কুমিল্লা-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীর গণসংযোগ

মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতাঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র্র করে কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনে জমে উঠেছে নির্বাচনী প্রচার প্রচারণা। আসন্ন নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ জাহাঙ্গীর আলম সরকার মুরাদনগর উপজেলা আওয়ামী লীগকে নিয়ে গণসংযোগ করছেন। মুরাদনগর এলাকায় তৃণমূল পর্যায়ে দলকে সুসংগঠিত ও গতিশীল করতে অক্লান্ত চেষ্টা চালিয়ে যাচ্ছেন। উপজলো থেকে ওর্য়াড পর্যন্ত আওয়ামী লীগরে সদস্য নবায়ন, সংগ্রহ ও কর্মী সভায় নেতৃত্ব দিয়ে দলরে ভিত মজবুত করতে কাজ করে যাচ্ছেন তিনি। এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সরকারের উন্নয়নের সকল কর্মকান্ড জনগণরে মধ্যে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

উপজেলা আ’লীগের সভাপতি মুক্তিযুদ্ধা সৈয়দ আহাম্মদ হোসেন আউয়াল বলেন, এখানে দলের মধ্যে বিভেদ ও প্রার্থী বদলের কারণেই আসনটি প্রতিবারই হাতছাড়া হচ্ছে। তৃণমুল নেতাকর্মীদের দাবি আর যেন এখানে প্রার্থী বদল করা না হয়। তারা এবারের নির্বাচেনে কর্মীবান্ধব ত্যাগি ও পোড়খাওয়া নেতা জেলা সেক্রেটারী জাহাঙ্গীর আলম সরকারকে দল মনোনয়ন দিবেন-এমনটিই আশা করছেন এবং দলের সভানেত্রীর কাছে দাবিও জানাচ্ছেন। তাই আসন্ন নির্বাচনকে সামনে রেখে স্থানীয় আ’লীগ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে সুনির্দিষ্ট পরিকল্পনা নিয়েই এগুচ্ছে। জাহাঙ্গীর আলম বহু ত্যাগ-তিতিক্ষার মধ্যেও নেতাকর্মীদের আকড়ে ধরে রেখেছেন, দুঃসময়ে রাজনৈতিক মাঠ ছাড়েননি। নেতাকর্মীদের প্রতি তার অকৃতিম ভালবাসা, ধৈর্য ও সহনশীলতার কারনেই তার জনপ্রিয়তার শীর্ষ অবস্থানে। তাই জাহাঙ্গীর আলম সরকারের নেতৃত্বে আজ উপজেলা আ’লীগ অন্য সময়ের চেয়ে এখন সু-সংগঠিত।

মনোনয়ন প্রত্যাশী কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার বলেন, আমার জীবনের সব কিছু বিসর্জন দিয়ে আমি কুমিল্লা উত্তর জেলা তথা মুরাদনগর উপজেলা আওয়ামী লীগ ও অংগসংগঠনকে সংগঠিত ও শক্তিশালী করেছি। দুঃসময়েও দলের হাল ধরে রেখেছি, সুখে দুঃখে নেতাকর্মীদের পাশে দাঁড়িয়েছি। আমার ত্যাগ সম্পর্কে জননেত্রী শেখ হাসিনা ভালোভাবেই অবগত আছেন। দল আমার এ ত্যাগ ও শ্রমের মূল্যায়ন অবশ্যই করবে। তাই আগামী নির্বাচনী দলের মনোনয়নের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। আমি নৌকা প্রতীকের পক্ষে, তাই উপজেলা আ’লীগ আমাকে নিয়ে নৌকার পক্ষে কাজ করছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ