নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হল ছাত্রলীগের উপ পরিবেশ বিষয়ক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন কুমিল্লা জেলার সদর উপজেলার উত্তর দূর্গাপুর উনিয়নের নিশ্চন্তপুর গ্রামের কৃতি সন্তান মোঃ ইমরান হোসেন শাহরিয়ার । তিনি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ১ম বর্ষের ছাত্র।

গত শুক্রবার রাত ৮ টায় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান ও সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে হল কমিটির পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করা হয়, এতে দেখা যায় ইমরান হোসেন শাহরিয়ার উপ পরিবেশ বিষয়ক হিসেবে মনোনীত হয়েছেন।

ইমরান হোসেন শাহরিয়ার স্যার এ এফ রহমান হলের উপ পরিবেশ বিষয়ক সম্পাদক মনোনীত হয়ে স্যার এ এফ রহমান হলের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান তুষার এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

রাজনীতির পাশাপাশি শাহরিয়ার এলাকায় শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি এলাকার গরীব ও মেধাবী শিক্ষার্থীদের উচ্চশিক্ষার লক্ষ্যে বিভিন্ন উৎসাহ মূলক কাজ করছেন। রাজনীতির পাশাপাশি ছাত্র অবস্থায় তরুণ সমাজসেবক হিসেবে ব্যাপক সুনাম অর্জন করেছেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ছাত্র সংগঠনের এই পদে দায়িত্ব পালনের সুযোগ পেয়ে শাহরিয়ার গর্ববোধ করেন। তিনি তার ওপর অর্পিত দায়িত্ব যথাযথ পালনের জন্য সবার দোয়া কামনা করেছেন।

ভবিষ্যতে নিজের মেধা এবং রাজনৈতিক আদর্শকে কাজে লাগিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চান শাহরিয়ার।