ডেস্ক রিপোর্টঃ কুুমিল্লা তিতাস উপজেলা আ’লীগের বর্তিত সভা ঢাকায় অনুষ্ঠিত হয়েছে। ১৩ সপ্টম্বর অনুষ্ঠিত এই বর্ধিত সভায় সর্ব সম্মতিক্রমে আওয়ামী লীগ মনানীত নৌকা প্রতীকর জন্য পারভেজ হোসেন সরকারের নাম প্রস্তাব করা হয়ছ।

একক প্রার্থী হিসেবে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ হাসান সরকারের নাম পাঠানোর সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।

তিতাস উপজেলার শান্তির লক্ষে সকল ভেদাভেদ ভূলে গিয়ে সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সকলে একযোগে কাজ করবেন বলে অঙ্গীকার করেন এবং নৌকার প্রার্থীর জন্য সকলে কাজ করবেন বলে জানান উপস্থিত নেতৃবৃন্ধ।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতাস-হোমনা আসনের এমপি সিআইপি সেলিমা আহমাদ মেরী।

সভাপতিত্ব করেন তিতাস উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযাদ্ধা মোঃ শওকত আলী এবং সভা পরিচালনা করেন তিতাস উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ মহসীন ভূইয়া।

>>আরো পড়ুনঃ  তিতাস উপজেলা নির্বাচনে নৌকার টিকেট পেলেন পারভেজ সরকার

এছাড়া আরও উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ নাসির উদ্দিন, সদস্য মোঃ পারভেজ হাসান সরকার, তিতাস উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মুজিবুর রহমান মুন্সী, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ শেখ ফরিদ প্রধান, সাংগঠনিক সম্পাদক মোঃ আলম সরকার, তিতাস উপজেলা যুবলীগের আহায়ক সাইফুল আলম মুরাদ, স্বেছাসেবক লীগ তিতাস উপজেলা শাখার আহাবায়ক মোঃ নুর নবী চেয়ারম্যান, নারাদিয়া ইউনিয়ন পরিষদর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সালাউদ্দিন সরকার, ভিটিকান্দি ইউনিয়ন পরিষদর চেয়ারম্যান মোঃ আবুল হাসন মোল্লা, কলাকান্দি ইউনিয়ন পরিষদর চেয়ারম্যান হাবীবুল্লাহ বাহার, জগতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান, সাতানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সামসুল হক সরকার, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগর সাধারণ সম্পাদক ফরহাদ আহমদ ফকির, তিতাস উপজেলা ছাত্রলীগের সভাপতি তফাজ্জল হাসান সাদ্দাম, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ও সকল ইউনিয়ন আ’লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ তিতাসের সকল নেতৃবৃন্দ।

>>আরো পড়ুনঃ  তিতাস উপজেলা নির্বাচনে নৌকা মনোনীত পারভেজ সরকারের মনোনয়নপত্র দাখিল

তবে উপস্থিত ছিলেননা কুমিল্লা উত্তর জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সারওয়ার হাসান বাবু ও জেলা আ’লীগ নেতা গোলাম সারওয়ার সরকার। শোনা যাচ্ছে এই দুই ডাক সাইট নেতা আ’লীগের মনোনয়ন চাইতে পারেন।

উল্লখ্য গত ৩১ মার্চ স্থগিত হওয়া নির্বাচনে মনোনয়ন পেয়েছিলেন তিতাস উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মোঃ শাহিনুল ইসলাম সোহেল সিকদার। বর্তমানে মামলাজনিত কারণে তিনি কারাগার আছেন।