অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দ্বিতীয় বারের মতো কুমিল্লার দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন চট্টগ্রাম বিভাগীয় শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী(অব.) সুমন।

সোমবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভায় নৌকার চূড়ান্ত প্রার্থী হিসেবে মেজর মোহাম্মদ আলী(অব.) সুমনকে মনোনয়ন দেয়া হয়েছে।

দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপি থেকে মনোনয়ন পেয়েছেন কুমিল্লা উত্তর জেলা বিএনপির নেতা সাইফুল আলম ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান পদে রুহুল আমিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে কুমিল্লা উত্তর জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন মনোনয়ন পেয়েছেন। কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সভাপতি ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী বিষয়টি নিশ্চিত করেছেন।

তফসিল অনুযায়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ২৩ সেপ্টেম্বর বুধবার।রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ২৬ সেপ্টেম্বর শনিবার, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৩ অক্টোবর শনিবার, ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ২০অক্টোবর মঙ্গলবার।

মেজর মোহাম্মদ আলী (অব.) সুমন আওয়ামী লীগ থেকে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছে এ খবর পাওয়ার পর দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপজেলার প্রতিটি ইউনিয়নে আনন্দ মিছিলসহ মিষ্টি বিতরণ করেছে।

দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) সুমন বলেন, মহান আল্লাহতায়ালার কাছে শুকরিয়া আদায় করছি। সেই সাথে আওয়ামী লীগের সভাপতি জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ মনোনয়ন বোর্ডের সকল সিনিয়র নেতৃবৃন্দের কাছে কৃতজ্ঞতা স্বীকার করছি। আমাকে নৌকা প্রতীক নিয়ে ২য় বারের মতো নির্বাচনে অংশগ্রহণ ও জনসেবক হিসেবে কাজ করার সুযোগ করে দেয়ার জন্য।

উল্লেখ্য, কুমিল্লা-১ (দাউদকান্দি-মেঘনা) আসনের সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়ার ছেলে বর্তমান দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) সুমন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: