মোঃ ওমর ফারুকঃ কুমিল্লার নাঙ্গলকোটে গত বৃহস্পতিবার রাতে অটোরিকশা চুরি করার সময় শালা-দুলা ভাইকে আটক করেছে গ্রামবাসী। পরে গ্রামবাসী তাদেরকে গণধোলাই দিয়ে গ্রাম পুলিশের হাতে তুলে দেয়। ঘটনাটি ঘটেছে, পৌর সদরের নাওগোদা গ্রামে। আটককৃতরা চোরেরা হলেন, উপজেলার আদ্রা দক্ষিণ ইউপির দক্ষিণ শাকতলী গ্রামের মোস্তফা মিয়ার ছেলে মনছুর আলম ও তার দুলা ভাই চট্টগ্রাম জেলার সন্দীপ উপজেলার মুছা পুর গ্রামের মৃত আঃমন্নান মিয়ার ছেলে সুমন মিয়া।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাত প্রায় ৩ টার দিকে নাওগোদা গ্রামের আবদুল মজিদের ছেলে মুজাক্কের হোসেনের বাড়ী থেকে অটোরিকশার তালা ভেঙ্গে একই গ্রামের গ্রাম পুলিশ নিবারন চন্দ্র দাসের বাড়ীর পাকা রাস্তা দিয়ে গাড়ীটি নিয়ে যাওয়ার সময় এলাকাবাসী চোরদের তাড়া করে। গতকাল শুক্রবার ভোরে গ্রামবাসী নাঙ্গলকোট রেল স্টেশন এলাকা থেকে তাদের আটক করে নাওগোদা গ্রামে নিয়ে গণধোলাই দেন।

পরে তাদেরকে আহত অবস্থায় গ্রাম পুলিশ নিবারন চন্দ্র দাস ও স্থানীয় কমিশনার আক্তারুজ্জামান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানা পুলিশের নিকট সোপর্দ করেন । আটককৃত চোরেরা চুরি করার বিষয়টি স্বীকার করেন। জানা যায়, উপজেলার বিভিন্ন এলাকা থেকে প্রতিনিয়ত অটোরিকশা চুরির ঘটনা ঘটছে।

নাঙ্গলকোটে থানার ডিউটি অফিসার উপ পরিদর্শক মিজানুর রহমান জানান, আসামীদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিচার করা হবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: