নভেল করোনাভাইরাস (কোভিড-১৯) বির্পযয়ের ফলে মানবিক সহায়তার অংশ হিসেবে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) কর্মকর্তারা তাদের এক দিনের বেতনের সমপরিমাণ অর্থ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সোমবার (২০ এপ্রিল) দুপুরে অফিসার্স এসোসিয়েশনের সভাপতি জিনাত আমান ও সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি সূত্রে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে বলা হয়, মানবিক সহায়তার অংশ হিসেবে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশন কার্যকরী পরিষদের সিদ্ধান্ত গ্রহণের কথা জানিয়ে এসোসিয়েশনের ফেইসবুক আইডিতে বলা হয় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের এক দিনের বেতনের সমপরিমাণ অর্থ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দেওয়া হবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, এই সিদ্ধান্ত গ্রহণের লক্ষ্যে অফিসার্স এসোসিয়েশনের কার্যকরী পরিষদের সদস্যবৃন্দ ছাড়াও কর্মকর্তাদের সঙ্গে ই-মেইল, সামাজিক যোগাযোগ, টেলিযোগাযোগের মাধ্যমে তাঁদের মূল্যবান মত গ্রহণ করা । এই মহামারীতে মানবিক সহায়তার সঠিক প্রয়োগ নিশ্চিত করতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে তা প্রদান করা যুক্তিযুক্ত বলে প্রায় সকলেই মনে করেন। এই একদিনের অর্থ এপ্রিল মাসের প্রদেয় বেতন থেকে কর্তন করা হবে।