দেলোয়ার হোসেন জাকিরঃ প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার।

বিজ্ঞাপন

এসময তাঁর মেঝ কন্যা বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতির কেন্দ্রীয় যুববিষয়ক সম্পাদক আইমান বাহার সোনালী সাথে ছিলেন। বৃহস্পতিবার সাকাল ১১টায় গণভবনে যান এমপি বাহার। এমপি বাহারের মেঝ কন্যা আইমান বাহার সোনালী উচ্চতর ডিগ্রী নিতে অস্ট্রেলিয়া যাচ্ছেন তাই প্রধানমন্ত্রীর দোয়া নিতেই এ সৌজন্য সাক্ষাৎ।

সাক্ষাৎ ছাড়াও আ ক ম বাহাউদ্দিন বাহার ও তার কন্যা দুপুরে গণভবনে মধ্যাহ্ন ভোজে অংশ নেন। এসব তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত।

সাক্ষাৎতে সম্প্রতি গঠিত কুমিল্লা মহানগর আওয়ামী লীগের কমিটি নিয়েও প্রধানমন্ত্রীর সাথে কথা বলেন এমপি বাহার। প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিানার নির্দেশনায় কুমিল্লা মহানগর আওয়ামীলীগের কমিটি হয়, কমিটিতে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারকে সভাপতি করতে বলেন প্রধানমন্ত্রী, সূত্র জানায় কুমিল্লা মহানগর আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি নিয়ে প্রধানমন্ত্রীর সাথে দেখা করার বিষয়ে কথা হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: