কুমিল্লার ব্রাহ্মণপাড়াকে প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে প্রশাসন। করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে সরকারি আইন, নিয়ম নীতি মেনে ঘরে থাকতে জনসাধারণকে বিভিন্ন ভাবে আহবান জানাচ্ছেন ব্রাহ্মণপাড়া প্রশাসন।

বিজ্ঞাপন

করোনা সংক্রমণ রোধে গতকাল রবিবার দিনব্যাপী উপজেলার সদর বাজার, মালাপাড়া, দুলালপুর, মহালক্ষীপাড়া, শিদলাই, চান্দলা ও বড়ধুশিয়া বাজারে সামাজিক দূরুত্ব নিশ্চিত করতে সেনাবাহিনীর সহযোগিতায় প্রচার অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী। এসময় মুখে মাস্ক, হ্যান্ড গ্লাবস না পড়ায় এবং সরকারি নির্দেশনা না মানায় ৩জন ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন অংকে নগদ অর্থ জরিমান করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট জাফর সাদিক চৌধুরী।

প্রচার অভিযান পরিচালনাকালে মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী হ্যান্ড মাইকে বলেন, আপনারা সবাই সরকারের নির্দেশনা মেনে ঘরে থাকুন, অযথায় ঘুরাঘুরি করবেন না। করোনা একটি সংক্রমিত ভাইরাস। আপনি নিরাপদে থাকুন, পরিবার পরিজনকে নিরাপদে রাখন। নিজে সুস্থ্য থাকুন পরিবার স্বজনদের সুস্থ্য রাখুন। খুব বেশি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না। বাহিরে ঘুরাঘুরি করে নিজের ও পরিবারে জীবন ঝুঁকিতে ফেলবেন ন। প্রত্যাকে সামাজিক দূরুত্ব মেনে চলবেন। ঘন ঘন সাবন দিয়ে হাত ধুবেন। নাক, মুখ, চোখে হাত দেওয়া থেকে বিরত থাকার চেষ্টা করবেন।

দিনব্যাপী প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ অভিযানের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী। অভিযানে সেনাবাহিনীর ক্যাপ্টেন মেহেদী এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি দল উপস্থিত ছিলেন।