মক্কা বৃহত্তর কুমিল্লা আওয়ামী পরিবারের আংশিক কমিটি ঘোষণা ও সংবর্ধনা

মক্কা প্রতিনিধিঃ সৌদি আরবের মক্কায় অবস্থানরত বৃহত্তর কুমিল্লা প্রবাসীদের নতুন সংগঠন আত্মপ্রকাশ করেছে। সংগঠনটির নাম ‘মক্কা বৃহত্তর কুমিল্লা আওয়ামী পরিবার’।

সম্প্রতি সংগঠনটির আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে ও আমন্ত্রিত ২ জন অতিথিকে সংবর্ধনার দেওয়া হয়েছে।

আংশিক কমিটির সভাপতি হিসেবে মনোনিত হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও দানবীর আলহাজ্ব মিজানুর রহমান সুমন। তিনি মক্কা যুবলীগেরও সাধারণ সম্পাদক। সাধারণ সম্পাদক হিসেবে মনোনিত হযেছেন মজিবুল হক মজিব।

আংশিক এ কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মীর হোসেন মীরু, সহ-সভাপতি কামাল খান, সহ-সভাপতি মোশারফ হোসেন সহ-সভাপতি জসিম উদ্দিন মজু, সহ-সভাপতি গোলাম কিবরিয়া, সহ-সভাপতি আনিসুল আসেকিন, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল কাদের জিলানী, যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন শিমুল, যুগ্ম সাধারণ সম্পাদক সোহাগ হোসেন। সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক খোকন উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক তাজুল ইসলাম তাজু। পূর্ণাঙ্গ কমিটি পরে ঘোষণা করা হবে বলে জানা গেছে। নতুন কমিটিকে ফুল দিয়ে বরণ করে নিয়েছে নেতার্মীরা।

এদিকে ‘মক্কা বৃহত্তর কুমিল্লা আওয়ামী পরিবার’ দুজন বিশিষ্ট ব্যক্তিকে সংবর্ধনা দিয়েছে। সংবর্ধিত ব্যক্তিরা হরেন, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারী কলেজের সাবেক ভিপি ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক নূর-উর রহমান মাহমুদ তানিম ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহ-সভাপতি ইঞ্জিনিয়ার জাকির হোসেন সাগর। মক্কার স্থানীয় একটি হোটেলে এই সংবর্ধনা দেওয়া হয়।

মজিবুল হক মজিব ও মোজাম্মেল হক খোকনের যৌথ সঞ্চালনায় এবং আলহাজ্ব মিজানুর রহমান সুমনের সভাপতিত্বে সংর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেদ্দা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোশারফ হোসেন কাঞ্চন, মক্কা আওয়ামী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক নবীন খান, বঙ্গবন্ধু ফাউশন্ডেনের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল কাদের জিলানী, আওয়ামী পরিষদের সদস্য আনিসুল হক, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি আবদুস সালাম, মক্কা আওয়ামী যুবলীগের সভাপতি শফিউল আলম মনির, মক্কা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি আক্তার হোসেন, মক্কা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি হাসান জসিম, প্রান্টস অব বাংলাদেশ জেদ্দার মোস্তফা টিপু, মক্কা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তৈয়বসহ অন্যান্য নেতৃবৃন্দ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ