আকবর হোসেনঃ আগামী এক বছরের জন্য কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি ও সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল আংশিক কমিটি অনুমোদন দেন।

আগামী ১ মাসের মধ্যে নব নির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদককে কমিটি পূনাঙ্গ করার নির্দেন দেন। নতুন কমিটিতে সভাপতি করা হয়েছে মনোহরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক কামরুজ্জামান শামীম ও সাধারণ সম্পাদক করা হয়েছে উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব কে।

নব নির্বাচিত সভাপতি কামরুজ্জামান শামীমের বাড়ি ঝলম দক্ষিণ ইউনিয়নের ঝলম গ্রামে এবং নব নির্বাচিত সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব এর বাড়ি মৈশাতুয়া ইউনিয়নের আশিরপাড় গ্রামে। নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক জেলা কমিটির নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে। ন

ব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, আমরা মনোহরগঞ্জ উপজেলা ছাত্রলীগ আগামী দিনে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মো. তাজুল ইসলাম মহোদয়ের নেতৃত্বে ঐক্যবদ্ধ ভাবে কাজ করবো। এছাড়াও মাননীয় মন্ত্রী মহোদয়ের প্রত্যেকটি নির্দেশনা অক্ষরে অক্ষরে পালন করবো। সভাপতি ও সাধারণ সম্পাদক মন্ত্রী মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে। তারা সকলের নিকট দোয়া কামনা করেছেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: