মুরাদনগর প্রতিনিধিঃ এলএলবি প্রথম বর্ষের পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ন হয়েছে মুরাদনগরের শামীম মিয়া। সে কুমিল্লার বঙ্গবন্ধু ‘ল’ কলেজ থেকে প্রথম বর্ষের পরীক্ষায় সেকেন্ড ক্লাস পেয়ে কৃতকার্য হয়। শামীম মিয়া মুরাদনগর উপজেলার শ্রীকাইল ইউনিয়নের শাহগদা গ্রামের আবদুল হাকিম মিয়ার ছেলে ও সৌদিআরব প্রবাসী শাহিন মিয়ার ছোট ভাই।
জানা যায়, ১৯৯০সালের ২৪শে ডিসেম্বর শাহগদা গ্রামের আবদুল হাকিম ও জোহরা বেগমের সংসারে জন্ম গ্রহন করেন শামীম মিয়া। জন্মের পর থেকেই পিতা মাতার সপ্ন ছিলো শামীমকে সুশিক্ষায় শিক্ষিত করে আইনজীবী হিসেবে গড়ে তুলবেন এবং মুরাদনগরবাসীর সেবায় নিয়োজিত করবেন। সেই লক্ষে শামীম পড়া লেখা করতে করতে মাধ্যমিক, উচ্চ মাধ্যমিকে লেখাপড়া শেষ করেন এবং বিএসএস (অনার্স) ও এমএসএস মাষ্টার্স পাশ করে আইনজীবি হওয়ার লক্ষে কুমিল্লাস্থ বঙ্গবন্ধু ‘ল’ কলেজে ভর্তি হয় এবং সেখানে প্রথম বর্ষের পরীক্ষায় পাশ করে।
এদিকে শামীম মিয়া ‘ল’ কলেজের প্রথম বর্ষের পরীক্ষায় পাশ করায় তার পরিবারের সদস্যরা আনন্দিত ও খুশি। তার বাবা হাকিম মিয়া বলেন আমার ছোট ছেলেটা আমাদের পরিবারের সপ্ন লক্ষে আইন বিষয়ে লেখাপড়া করছে। আমি সকলের নিকট আমার ছেলের জন্য দোয়া কামনা করছি যেন সে একজন ভাল মানুষ হয়ে ভাল আইনজীবি হিসেবে মুরাদনগরবাসীর সেবা করতে পারে।
শামীমের সৌদিআরব প্রবাসি বড় ভাই শাহিন মিয়া বলেন, আমাদের পরিবারের সবার সপ্ন ছোট ভাইটাকে একজন আদর্শবান আইনজীবি হিসেবে গড়ে তোলা, সকলের দোয়া ও আমাদের প্রচেষ্টায় শামীম সেই লক্ষে এগিয়ে যাচ্ছে। তার ফলাফলে আমরা খুশি। আমার ছোটভাই শামীম যেন একজন আদর্শবান আইনজীবি হিসেবে গড়ে উঠতে পারে সেজন্য আমি সকলের নিকট দোয়া প্রার্থী।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: